Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / পাবনায় ট্রেনের তেল চুরি নিয়ে সংঘর্ষে আহত ৬

পাবনায় ট্রেনের তেল চুরি নিয়ে সংঘর্ষে আহত ৬

  • ০২-১২-২০১৬
  • pabna-photo-clash20161202193821পাবনা প্রতিনিধি : জেলার চাটমোহরে ট্রেনের তেল চুরি করা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ ছয়জন আহত হয়েছেন। আহতদের চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার অমৃতকুণ্ডায় (রেলবাজার) এ ঘটনা ঘটে।

    আহতরা হলেন- রেলবাজার এলাকার আব্দুল হামিদের ছেলে জাকির হোসেন, মৃত নবু সরকারের ছেলে আব্দুস সালাম, মজিবুর রহমানের ছেলে আবুল কালাম, আব্দুস সালামের ছেলে রাকিব আহম্মেদ, আব্দুল হামিদের স্ত্রী জাহানারা খাতুন ও আব্দুল মাজেদের স্ত্রী আফরোজা খাতুন।

    সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম জানান, স্থানীয় কালাম গ্রুপ ছয় বছর ধরে ঈশ্বরদী-ঢাকা রেলপথের চাটমোহর স্টেশনে ট্রেন থেকে পলিথিনে করে তেল চুরি করে আসছে। সম্প্রতি একই এলাকার রজব মেম্বর ও শহীদ গ্রুপ ট্রেনের তেল চুরি শুরু করে। এ নিয়ে দ্বন্দ্বের জেরে বৃহস্পতিবার রাতে সংঘর্ষ হয়। পরে শুক্রবার দুপুরেও তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

    এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরামুল হক সরকার সংবাদ প্রতিদিন বিডি কে বলেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্রেনের তেল চুরির বিষয়টি রেল পুলিশের ব্যাপার। তবে কেউ এ ব্যাপারে থানায় মামলা করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    সংবাদ প্রতিদিন বিডি/ বেলাল আহমেদ 

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *