Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / ‘দেশে আন্তর্জাতিকমানের ক্যান্সার হাসপাতাল গড়ে তোলা হবে’

‘দেশে আন্তর্জাতিকমানের ক্যান্সার হাসপাতাল গড়ে তোলা হবে’

  • ০২-১২-২০১৬
  • image-8994সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ বাংলাদেশে এক হাজার বেডের আন্তর্জাতিকমানের একটি ক্যান্সার হাসপাতাল গড়ে তোলা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম (এমপি)। শুক্রবার রাজধানীর সোনারগাঁ হোটেলের বলরুমে হেড অ্যান্ড নেক আন্তর্জাতিক ক্যান্সার সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা জানান।

    আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন এবং দরিদ্র মানুষের সেবা নিশ্চিত করতে দেশে আন্তর্জাতিকমানের একটি ক্যান্সার হাসপাতাল গড়ে তোলা হবে। এ লক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী ইতোমধ্যে কাজ শুরু হয়েছে।

    আধুনিক ক্যান্সার হাসপাতাল গড়তে দেশি-বিদেশি বিনিয়োগকারীদের এগিয়ে আসার আহবান জানিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী বলেন, দেশের গরীব জনগোষ্ঠীর ক্যান্সার নিরাময়ে একটি অত্যাধুনিক হাসপাতাল গড়তে দেশি-বিদেশি বিনিয়োগকারীদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি। বাংলাদেশের মানুষের ক্যান্সার রোগের চিকিৎসা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর।

    বিশিষ্ট ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক ডা. কামরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, জাতীয় ক্যান্সার ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. মোরারফ হোসেন, বাংলাদেশ সোসাইটি অব হেড-নেক সার্জনসের সভাপতি অধ্যাপক ডা. বেলায়েত হোসেন সিদ্দিকী, মহাসচিব ডা. সেলিম রেজা প্রমুখ বক্তব্য দেন।

    সংবাদ প্রতিদিন বিডি/ ইকবাল আহমেদ 

    (Visited 3 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *