Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / ৩ সদস্যের তদন্ত টিম ফুলবাড়ীয়ায়

৩ সদস্যের তদন্ত টিম ফুলবাড়ীয়ায়

  • ২৯-১১-২০১৬
  • image-8498ময়মনসিংহ ব্যুরোঃ ময়মনসিংহের পুলিশের সাথে শিক্ষক-শিক্ষার্থীদের সংঘর্ষে কলেজ শিক্ষক মো. আবুল কালাম আজাদ ও পথচারী নিহত হওয়ার ঘটনায় শিক্ষা মন্ত্রণালয়ের গঠিত তিন সদস্যের তদন্ত টিম ফুলবাড়ীয়া কলেজে অবস্থান করছেন।

    মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উচ্চ পর্যায়ের তদন্ত টিম ফুলবাড়ীয়ায় আসেন। তবে সেখানে তারা কলেজের কোনো সিনিয়র শিক্ষককে পাননি। উপস্থিত চতুর্থ শ্রেণির কর্মচারী মো. আব্দুল হক ও আবুল কালামের সঙ্গে কথা বলেন ও বক্তব্য নোট করেন।

    এরপর সাচিবিক বিদ্যার শিক্ষক মনোয়ারা সুলতানা ও গভর্ণিং বডির সদস্য গোলাম মোস্তফার সঙ্গে ইউএনও অফিসে সাক্ষাৎকার করেন।
    তিন সদস্যের তদন্ত টিমের প্রধান উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের (কলেজ ও প্রশাসন) পরিচালক প্রফেসর শামসুল ইসলাম সংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আমরা কোনো চাপে নই। ঘটনাস্থলে এসেছি, স্থানীয়দের বক্তব্য নোট করব, প্রত্যক্ষদর্শী শিক্ষকদের সাখে কথা বলে ঘটনার রহস্য উদঘাটন করব।

    এ সময় তদন্ত কমিটির অপর দুই সদস্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ময়মনসিংহের পরিচালক প্রফেসর আব্দুল মোতালেব, উপ-পরিচালক মো. আব্দুল খালেক সঙ্গে ছিলেন। এছাড়া উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার, জেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাসরিন আক্তার উপস্থিত ছিলেন।

    সংবাদ প্রতিদিন বিডি/ সালাউদ্দিন আহমেদ 

    (Visited 3 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *