Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / চট্টগ্রাম / রায়পুরে দিনমজুরের হাতের পাঁচ আঙ্গুল কেটে দিয়েছে মাদকসেবী

রায়পুরে দিনমজুরের হাতের পাঁচ আঙ্গুল কেটে দিয়েছে মাদকসেবী

  • ২৭-১১-২০১৬
  • raypur-450x237-1লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার রায়পুরে মো. শাহাব উদ্দিন (২৬) নামে এক দিনমজুরকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।এ সময় তার ডান হাতের পাঁচটি আঙ্গুল কেটে দেওয়া হয়।

    গত বুধবার বিকেলে রায়পুর পৌরসভার উত্তর দেনায়েতপুর এলাকায় আবুল হোসেন নামে এক মাদকসেবী পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা করে।স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় ওই দিনমজুরকে রায়পুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন। দিনমজুর শাহাব উদ্দিন ওই এলাকার আলী আহাম্মদের ছেলে।

    স্থানীয় জানান, এক বছর আগে সুপারী ছেঁড়াকে কেন্দ্র করে দিনমজুর শাহাব উদ্দিনের সঙ্গে প্রতিবেশী মৃত ছেরাজল হকের ছেলে মাদকাসক্ত আবুল হোসেন ঝগড়া হয়। এ নিয়ে দীর্ঘদিন ধরে আবুল হোসেন শাহব উদ্দিনকে নানাভাবে হুমকি-ধমিক দিয়ে আসছে। বুধবার বিকেলে শাহাব উদ্দিন বাজার থেকে বাড়ি যাওয়ার পথে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা আবুল হোসেন ধারালো অস্ত্র নিয়ে শাহাবউদ্দিনকে ধাওয়া করে। একপর্যায়ে সে ধারালো ওই অস্ত্র দিয়ে শাহাবউদ্দিনের শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে এবং ডান হাতের পাঁচটি আঙ্গুল কেটে ফেলে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

    এদিকে, ঘটনার পরপরই অভিযুক্ত মাদকাসক্ত আবুল হোসেন পরিবার-পরিজন নিয়ে পালিয়ে যায়।

    রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহাজাহান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। থানায় অভিযোগ দায়ের করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    সংবাদ প্রতিদিন বিডি/ সফিউল হক 

    (Visited 7 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *