Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / বরিশালকে হারিয়ে রুদ্ধশ্বাস জয় রংপুরের

বরিশালকে হারিয়ে রুদ্ধশ্বাস জয় রংপুরের

  • ১৭-১১-২০১৬
  • mithun20161117215022ঢাকা: টানা তিন জয়ে উড়ছিল বরিশাল বুলস। অবশেষে সেই বরিশালকে মাটিতে নামিয়েছে রংপুর রাইডার্স। বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে রুদ্ধশ্বাস ম্যাচে বরিশালকে ১২ রানে হারিয়েছে রংপুর।

    চার ম্যাচে রংপুরের এটি তৃতীয় জয়। অনদিকে পাঁচ ম্যাচে বরিশালের এটি দ্বিতীয় হার। দারুণ জয়ে পয়েন্ট তালিকায় বরিশালকে সরিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে রংপুর। ৪ ম্যাচে ছয় পয়েন্ট রংপুরের। পাঁচ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে সাকিবের ঢাকা। ছয় পয়েন্ট নিয়ে বরিশাল নেমে গেছে তৃতীয় স্থানে (রান রেটে পিছিয়ে থাকায়)

    টসে হেরে আগে ব্যাট করতে নেমে রংপুর করে ৬ উইকেটে ১৭৫ রান। জবাবে ১৯.৪ ওভারে ১৬৩ রানে অলআউট বরিশাল বুলস।

    জীবন মেন্ডিজ ও নাদিফ চৌধুরির ব্যাটে একসময় জয়ের স্বপ্ন দেখছিল বরিশাল। কিন্তু এদিন ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি অধিনায়ক মুশফিক, শাহরিয়ার নাফিস, মুনাবিরা। শেষের দিকে দক্ষ ব্যাটসম্যানের অভাবে রান পায়নি বরিশাল। উল্টো সোহাগ গাজী, রুবেলদের তীক্ষ্ণ বোলিংয়ে নাস্তানাবুদ হয়েছে বরিশালের লোয়ার অর্ডার ব্যাটসম্যানরা।

    ৫৩ বলে তিন ছয় ও তিন চারে সর্বোচ্চ ৫৭ রান করেন জীবন মেন্ডিজ। ২৫ বলে তিন ছয়ে ৪১ রান করেন নাদিফ। নাফিস ১২, মুশফিক ৮ রান করেন। শেষের দিকে পেরেরা ১৭ রানে অপরাজিত থাকেন।

    রংপুরের হয়ে সোহাগ গাজী তিনটি, রুবেল, আফ্রিদি দুটি, ডসন নেন একটি করে উইকেট। এর আগে ব্যাট করতে নেমে শুরুতে জ্বলে উঠতে পারেননি রংপুরের দুই ওপেনার মোহাম্মদ শেহজাদ ও সৌম্য সরকার। দুজনেই ১৪ রান করে শিকার হয়েছেন স্পিনার তাইজুল ইসলামের।

    এরপর অবশ্য রংপুরকে পেছনে তাকাতে হয়নি। রান এসেছে প্রত্যাশা মতোই। তৃতীয় উইকেট জুটিতে মিথুন ও ডসন যোগ করেন ৭৮ রান। দলীয় ১২৪ রানের মাথায় বিদায় নেন মিথুন। পেরেরার বলে বোল্ড হওয়ার আগে করে যান ৪৪ বলে ৬২ রানের দুর্দান্ত ইনিংস। যার মধ্যে ছিল ছয়টি চার ও দুটি ছক্কার মার।

    ৩৬ বলে ৪৬ রানের ইনিংস খেলেন ডসন। ১০ বলে ২২ রানের ঝড়ো ইনিংস খেলে পেরেরার বলে মুনাবিরার হাতে ক্যাচ দেন আফ্রিদি। যার মধ্যে ছিল দুটি ছক্কা ও একটি চারের মার। বরিশালের হয়ে তাইজুল ও পেরেরা দুটি, এমরিট নেন একটি উইকেট।

    সংবাদ প্রতিদিন বিডি/ ডেস্ক 

    (Visited 5 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *