Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / অভিনয় শিখছেন সানি

অভিনয় শিখছেন সানি

  • ১৭-১১-২০১৬
  • image-6605বিনোদন ডেস্কঃ সানি লিওন যতই বিতর্কিত নাম হোক না কেনো, বলিউডে তার চাহিদার অন্ত নেই। তার ছবি বক্স অফিসে ঝড় তোলে না। কিন্তু কোন আইটেম গানে তিনি থাকা মানেই সে গান সুপারহিট। তবে নিজের আবেদনময় ইমেজ থেকে বেড়িয়ে আসতে চান সানি। তার মূল আগ্রহ অভিনয়ে। আর তাই এখন অভিনয় শিখছেন এই সাবেক পর্নস্টার।

    কার কাছে জানেন? বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের অভিনয়ের শিক্ষক প্রকাশ ভরদ্বাজের কাছে। আর প্রকাশকে এ দায়িত্বটি দিয়েছেন আমির নিজেই।

    চলতি বছরের শুরুতে এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে সাংবাদিকের বিব্রতকর প্রশ্নের বিরুদ্ধে সানির পাশে দাঁড়িয়েছিলেন আমির। এরপর নিজের শুটিং সেটে সানিকে দাওয়াত দেন তিনি। কদিন আগে দিওয়ালিতে আমিরের বাড়িতে বেড়িয়েও এসেছেন সানি। আমিরের সাথে তার সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। তাই নিজের অভিনয়ের শিক্ষককে সানিকে অভিনয় শেখানোর দায়িত্বও দিলেন আমির। সব মিলিয়ে বলিউডে ভাল সময় পার করছেন আলোচিত এ অভিনেত্রী।

    এই প্রসঙ্গে সানি জানিয়েছেন, প্রকাশ খুবই কড়া শিক্ষক। তার পুরো সকাল অভিনয় ও উচ্চারণের প্রশিক্ষণ নিয়েই কেটে যায়। তারপর নাচের অনুশীলন করেন এবং পরে দিনের যে সময় পড়ে থাকে, তখন শরীরচর্চা করেন সানি। তবে যেভাবেই হোক অভিনয়টাকে আয়ত্ত করে নিবেন এই নায়িকা। আর তাই রীতিমত উঠে পড়ে লেগেছেন।

    সংবাদ প্রতিদিন বিডি/ ডেস্ক 

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *