Templates by BIGtheme NET
Home / আন্তর্জাতিক / ট্রাম্পের চিফ অব স্টাফ রাইনস প্রিবাস

ট্রাম্পের চিফ অব স্টাফ রাইনস প্রিবাস

  • ১৪-১১-২০১৬
  • image-6109আন্তর্জাতিক ডেস্কঃ হোয়াইট হাউসের চিফ অব স্টাফ হিসেবে রিপাবলিকান ন্যাশনাল কমিটির সভাপতি রাইনস প্রিবাসের নাম ঘোষণা করেছেন সদ্য নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এছাড়া ট্রাম্পের প্রধান কৌশলগত উপদেষ্টা হবেন স্টিভ বেনন।

    স্থানীয় সময় রবিবার দেশটির প্রভাবশালী টেলিভিশন সিবিএসের ‘সিক্সটি মিনিটস’ প্রোগ্রামে দেয়া এক সাক্ষাৎকারে ট্রাম্প নতুন এই দুই প্রশাসনিক কর্মকর্তার নাম ঘোষণা করেন।

    রিপাবলিকান ন্যাশনাল কমিটির সভাপতি রাইনস প্রিবাসের সঙ্গে হাউস স্পিকার পল রায়ানের সম্পর্ক খুব ঘনিষ্ঠ। স্টিভ বেনন রক্ষণশীল দলের সমর্থক ব্রাইতবার্ত নিউজ নেটওয়ার্কের প্রধান নির্বাহী।

    সাক্ষাৎকারে ট্রাম্প তাদের সম্পর্কে বলেন, ‘স্টিভ ও রাইনস যথেষ্ট যোগ্য নেতা। তারা দুজনে মিলে নির্বাচনী প্রচার চালিয়েছেন। আমাদের জয়ে তাদের ভূমিকা গুরুত্বপূর্ণ। এখন আমি তাদের দুজনকেই হোয়াইট হাউসে রাখব। যুক্তরাষ্ট্রকে উচ্চ মর্যাদায় নিয়ে যেতে আমরা একসঙ্গে কাজ করব।’

    এদিকে সাক্ষাৎকারে ট্রাম্প জানান, অপরাধী ও মাদক ব্যবসায়ীদের রেকর্ড আমাদের কাছে আছে। অপরাধী ও মাদক ব্যবসায়ী মিলে ২০ লাখ বা ৩০ লাখ মানুষকে আমরা দেশ থেকে বের করে দেব অথবা জেলে ঢুকাব।

    ট্রাম্প আরো বলেন, মেক্সিকো ও যুক্তরাষ্ট্রের সীমান্তে দেয়াল নির্মাণ করা হবে। নির্বাচনের আগে ট্রাম্প মেক্সিকানদের উদ্দেশ্য করে বলেছিলেন, যুক্তরাষ্ট্রে তারা ধর্ষক ও অপরাধী পাঠাচ্ছে। সূত্র: বিবিসি

    সংবাদ প্রতিদিন বিডি/ ডেস্ক 

    (Visited 13 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *