Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / নব্য জেএমবির তৃতীয় সারির নেতা সারোয়ার: মনিরুল

নব্য জেএমবির তৃতীয় সারির নেতা সারোয়ার: মনিরুল

  • ২৬-১০-২০১৬
  • 22c2rpek20161026152117ঢাকা: সারোয়ার জাহান নব্য জেএমবির তৃতীয় সারির নেতা বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইমের প্রধান মনিরুল ইসলাম।

    তিনি বলেন, “র‍্যাব সারোয়ার জাহানকে ‘নব্য জেএমবির’ প্রধান বলে দাবি করেছে। কিন্তু তিনি তৃতীয় সারির একজন নেতা। এ ব্যাপারে যথেষ্ট তথ্য-প্রমাণও রয়েছে।” তথ্য-প্রমাণের ভিত্তিতে ইতালির নাগরিক সিজার তাবেলা হত্যার অভিযোগপত্র দেয়া হয়েছে বলে দাবি করেন তিনি।

    বুধবার ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে মনিরুল ইসলাম এসব কথা বলেন।

    শুক্রবার র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমদ এক সংবাদ সম্মেলনে বলেন, “সিজার তাবেলা হত্যাকাণ্ডে ‘নব্য জেএমবি’ জড়িত। সারোয়ার জাহানের নেতৃত্বে সিজার তাবেলা হামলার শিকার হন।”

    র‌্যাব প্রধান আরো বলেন, “নারায়ণগঞ্জে তামিম চৌধুরীকে যখন ঘিরে ফেলা হয়, তখন তার সঙ্গে সারোয়ার জাহানের খুদেবার্তা বিনিময় হয়।”

    তাবেলা হত্যাকাণ্ডে বিএনপি নেতা এম এ কাইয়ুমকে আসামি করে অভিযোগপত্র দিয়েছে ডিবি পুলিশ। মঙ্গলবার আদালতে অভিযোগও গঠন করা হয়েছে।

    বুধবার সংবাদ সম্মেলনে র‌্যাব ও পুলিশের ভিন্নমতের বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে মনিরুল ইসলাম বলেন, “ডিবি তথ্য-প্রমাণের ভিত্তিতে যা মনে করেছে, তার ভিত্তিতেই চার্জশিট দিয়েছে।”

    র‍্যাবের ভাষ্য অনুযায়ী, ‘নব্য জেএমবির’ আর মাত্র ২১ জন সদস্য রয়েছে। কিন্তু মনিরুল বলছেন, এ ধরনের কোনো তথ্য পুলিশের কাছে নেই। শীর্ষস্থানীয় নেতারা আইনশৃঙ্খলা বহিনীর অভিযানে নিহত হওয়ায় ‘নব্য জেএমবির’ মাঝারি বা নিচের সারির কিছু নেতা এখন দায়িত্ব নিয়েছে বলে দাবি করেন মনিরুল।

     

    সংবাদ প্রতিদিন বিডি/ খালিদ আব্দুল্লাহ 

    (Visited 5 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *