Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / নেতা-কর্মীদের জনগণের কাছে যেতে বললেন প্রধানমন্ত্রী

নেতা-কর্মীদের জনগণের কাছে যেতে বললেন প্রধানমন্ত্রী

  • ২৪-১০-২০১৬
  • pmbg20161024211315ঢাকা: আগামী নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে নেতা-কর্মীদের জনগণের কাছে যেতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    দেশের কোনো মানুষ নিঃস্ব, ভূমিহীন, দরিদ্র থাকবে না  উল্লেখ করে তিনি বলেন, “আপনারা যার যার এলাকার নিঃস্ব, ভূমিহীন মানুষের তালিকা তৈরি করেন। আমরা তাদের ঘরবাড়ির ব্যবস্থা করব, জীবন-জীবিকার ব্যবস্থা করব।”সোমবার বিকেলে গণভবনে আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটি ও জেলার সভাপতি-সাধারণ সম্পাদকদের সৌজন্য সাক্ষাৎকালে তিনি এ আহ্বান জানান।

    জঙ্গিবাদের বিষয়ে নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, “আমরা জঙ্গিবাদ কখনো আশ্রয় দিই না, দেব না। ছাত্রদের ওপর শিক্ষকদের খেয়াল রাখতে হবে। মা-বাবাকে সন্তানের খোঁজ রাখতে হবে। কারও ছেলেমেয়ে যেন বিপথে না যায়, এ ব্যাপারগুলো আপনাদের দেখতে হবে।”

    নেতা-কর্মীদের উদ্দেশ করে শেখ হাসিনা বলেন,  “সরকারের উন্নয়নকাজগুলোর কথা জনগণকে জানাতে হবে। জনগণের জন্য কাজ করতে হবে।”প্রধানমন্ত্রী বলেন, “আপনাদের মনে রাখতে হবে, জনগণের জন্য কাজ করা জাতির পিতা আমাদের শিখিয়েছেন।”

    আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জঙ্গিবাদের বিষয়ে যথেষ্ট সজাগ রয়েছে জানিয়ে তিনি বলেন, “তারপরও এ বিষয়টি শুধু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর ছেড়ে দিলে চলবে না। আপনাদেরও খেয়াল রাখতে হবে।”

     

     

    সংবাদ প্রতিদিন বিডি/ দিদার আলম 

    (Visited 13 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *