Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / সাভারে স্কুলশিক্ষিকাকে পিটিয়ে হত্যা, স্বামীক আটক

সাভারে স্কুলশিক্ষিকাকে পিটিয়ে হত্যা, স্বামীক আটক

  • ২৪-১০-২০১৬
  • savarsm20161024221115সাভার: সাভারে আছমা আফরিন মিতু (২৮) নামের এক স্কুল শিক্ষিকাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিক্ষিকার স্বামীকে আটক করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৮টার দিকে সাভার পৌর এলাকার আনন্দপুর সিটি লেন এলাকায় নিহতের বাবার বাড়িতে এ ঘটনা ঘটে।

    নিহত শিক্ষিকার পরিবারের সদস্যরা জানান, এক বছর আগে আনন্দপুর এলাকার ব্যবসায়ী আলতাফ হোসেনের মেয়ে আছমা আফরিন মিতুর সঙ্গে চাঁদপুর এলাকার মুরাদ মিয়ার প্রেমের সম্পর্কের পরিণতিতে বিয়ে হয়। বিয়ের আগে তারা দুজনই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

    বিয়ের পর তারা দুজনে ঢাকায় একটি ভাড়া বাসা নিয়ে বসবাস শুরু করেন। ওই সময়েই আছমা ঢাকা ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজে বাংলা বিভাগে শিক্ষকতা শুরু করেন। কয়েকদিন আগে আছমা তার স্বামীকে নিয়ে বাবার বাড়ি আনন্দপুর এলাকায় বেড়াতে আসেন। এরপর সোমবার রাতে পারিবারিক কলহের জেরে বাবার বাড়িতেই আছমাকে পিটিয়ে হত্যা করেন স্বামী মুরাদ। পরে তার মরদেহ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

    পরিবারের সদস্যদের দাবি, ঘটনার সময় পরিবারের কেউ বাড়িতে ছিলেন না। পরে প্রতিবেশীদের কাছে খবর পেয়ে পরিবারের সদস্যরা আছমাকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

    এ বিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহাবুবুর রহমান বলেন, “হত্যাকাণ্ডের বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।” এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

     

    সংবাদ প্রতিদিন বিডি/ ফরিদ আহমেদ 

    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *