Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / জঙ্গি রুখতে অংশ নেবে নারী: তথ্যমন্ত্রী

জঙ্গি রুখতে অংশ নেবে নারী: তথ্যমন্ত্রী

  • ০১-১০-২০১৬
  • enu_52911নিজস্ব প্রতিবেদক: জঙ্গি-সন্ত্রাসীদের বিরুদ্ধে সংঘবদ্ধ ভূমিকায় অবতীর্ণ হতে নারীদের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
    শনিবার রাজধানীর গুলশানে একটি সম্মেলন হলে রোটারি আন্তর্জাতিক ক্লাবের নারী সংগঠন ‘ইনার হুইল’-এর র‌্যালিতে প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান। জাতীয় সংগীতের মাধ্যমে এ র‌্যালি শুরু হয়।
    তথ্যমন্ত্রী নারীদেরকে সমাজ ও পরিবারের অন্তর্নিহিত চালিকাশক্তি হিসেবে উল্লেখ করে বলেন, ‘দারিদ্র্য, জলবায়ু পরিবর্তন, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি, টেকসই উন্নয়ন ও জঙ্গি-সন্ত্রাসের যে চ্যালেঞ্জ মোকাবিলায় বর্তমান বিশ্ব কাজ করছে, নারীদের সক্রিয় অংশগ্রহণ ছাড়া তাতে সফলতা সম্ভব নয়।’
    হাসানুল হক ইনু বলেন, ‘জঙ্গি বা সন্ত্রাসের কুপ্রভাব থেকে সমাজকে মুক্ত রাখতে এবং জঙ্গিবিরোধী চেতনাকে এগিয়ে নিয়ে শান্তি প্রতিষ্ঠায় আজ নারীর অগ্রণী ভূমিকাই সমাজের প্রত্যাশা।
    ‘সৃষ্টি সুখের উল্লাসে’ মূলমন্ত্রকে সামনে রেখে এ আয়োজনে ডিস্ট্রিক্ট ৩৪৫ এর প্রেসিডেন্ট লাভলী বায়েজীদের সভাপতিত্বে সংগীতজ্ঞ ফেরদৌসী রহমান, সংগঠনের ন্যাশনাল রিপ্রেজেন্টেটিভ হুসনে আরা চৌধুরী এবং ইনার হুইলের সর্বোচ্চ খেতাব মার্গারেট গোল্ডিং পুরস্কারপ্রাপ্ত সদস্য দিলরুবা রহমানও বক্তব্য দেন।
     
    সংবাদ প্রতিদিন বিডি / ই আ 
    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *