Templates by BIGtheme NET
Home / ব্রেকিং নিউজ / হান্নান শাহকে প্রত্যাশিত সম্মান করা হয়নি: দুদু

হান্নান শাহকে প্রত্যাশিত সম্মান করা হয়নি: দুদু

  • ৩০-০৯-২০১৬
  • dudu_52756নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর পরও দলের স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আ স ম হান্নান শাহকে প্রত্যাশিত সম্মান করা হয়নি বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।
    শুক্রবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন। জাতীয়তাবাদী বন্ধু দল ‘স্বাধীন নির্বাচান কমিশন গঠনে রাজনৈতিক দলের ভূমিকা ও জনগণের প্রত্যাশা’ শীর্ষক এ  আলোচনা সভার আয়োজন করে।
    হান্নান শাহর স্মৃতিচারণ করে শামসুজ্জামান দুদু বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ একজন সম্মানিত ব্যক্তিকে উপযুক্ত সম্মান করেনি। আমরা প্রত্যাশা করেছিলাম, সরকার তাকে সম্মান দেবে। কিন্তু আমাদের প্রত্যাশা অনুযায়ী সরকার তাকে সম্মান করেনি।
    তিনি বলেন, দীর্ঘ সফর শেষে আজ প্রধানমন্ত্রী দেশে ফিরবেন। তাকে বলতে চাই, আপনার কাছে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য একটি সুযোগ আছে। এটা হলো দেশের সকল বিরোধী দলগুলোকে নিয়ে আলোচনায় বসতে হবে। তাই আর দেরি না করে বিরোধী দলগুলোকে নিয়ে আলোচনায় বসার আহ্বান জানান বিএনপির এই নেতা।
    আয়োজক সংগঠনের আহ্বায়ক শরীফ মোস্তফা জামান লিটুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, শিক্ষা বিষয়ক সম্পাদক ডা. ওবাইদুর রহমান, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমতউল্লাহ প্রমুখ।
    সংবাদ প্রতিদিন বিডি/ আসিফ আলমগির 
    (Visited 15 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *