Templates by BIGtheme NET
Home / আইন ও অপরাধ / হাতেনাতে ধরা পড়ল শাশুড়ি-জামাই!

হাতেনাতে ধরা পড়ল শাশুড়ি-জামাই!

  • ২৫-০২-২০১৬
  • hqdefaultfচট্টগ্রাম : চট্টগ্রামে জামাই-শাশুড়ি গতকাল সোমবার ভোরে ধরা পড়ল পুলিশের জালে। ভোরের আলো ফুটতেই শাশুড়ি হোসনে আরা আর তার মেয়ের জামাই নাদিম বের হয়ে পড়ে চুরির মিশনে। বাসায় বাসায় ঘোরাঘুরি আর সুবিধাজনক অবস্থায় দরজা খোলা পেলেই ঢুকে পড়ে শাশুড়ি। বাইরে রিকশা নিয়ে ঘোরাফেরা করতে থাকে মেয়ের জামাই।

    শাশুড়ি হাতের কাছে যা পায়, তা নিয়ে দ্রুত বেরিয়ে পড়ে জামাতার রিকশায় চম্পট দেয়। এভাবেই এই জামাই-শাশুড়ি জুটি দীর্ঘদিন ধরে চুরির মিশন চালিয়ে আসছে।

    গ্রেপ্তারকৃত হোসনে আরা বেগম কুমিল্লার মুরাদনগর উপজেলার নজরুল ইসলামের স্ত্রী। এখন থাকে চাক্তাই এলাকায়। আর মেয়ের জামাই নাদিম ঢাকার ডেমরার আবদুল হকের ছেলে। এখন তক্তারপুল এলাকায় বাস করে।

    জানা গেছে, সোমবার ভোরে নগরের বাকলিয়া থানার বিএড কলেজ এলাকায় একটি বাসায় চুরি শেষে পালানোর সময় পুলিশ হাতেনাতে গ্রেপ্তার করে হোসনে আরা ও নাদিমকে। এ সময় তাদের কাছ থেকে চুরির মালামাল উদ্ধার করা হয়।

    বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, হোসনে আরা তিন বছর ধরে কোতোয়ালি, চান্দগাঁও ও বাকলিয়া থানা এলাকার বিভিন্ন বাসায় চুরির সঙ্গে জড়িত। আগে শাহজাহান নামে এক রিকশাচালককে সঙ্গে নিয়ে চুরি করত সে। ছয় মাস আগে শাহজাহান মারা যাওয়ার পর নিজের মেয়ের জামাই নাদিমকে সঙ্গে নিয়েছে সে।

    পুলিশ জানায়, গতকাল সোমবার সকাল ৯টার দিকে বাকলিয়া থানার বিএড কলেজ এলাকায় জনৈক কামাল উদ্দিনের বাসায় ঢুকে তোশিবা কোম্পানির একটি ল্যাপটপ চুরি করে হোসনে আরা। ওই এলাকায় ডিউটিতে ছিলেন বাকলিয়া থানার এসআই আব্দুর রবের নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য। চুরি শেষে নাদিমের রিকশায় চড়ে হোসনে আরা ফেরার পথে ল্যাপটপটিসহ তাদের হাতেনাতে আটক করে পুলিশ।

    (Visited 342 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *