Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / ম্যাক্সওয়েল ঝড়ে শ্রীলঙ্কার হার

ম্যাক্সওয়েল ঝড়ে শ্রীলঙ্কার হার

  • ১০-০৯-২০১৬
  • Australia's Glenn Maxwell plays a shot during the second Twenty20 cricket match against Sri Lanka in Colombo, Sri Lanka, Friday, Sept. 9, 2016. (AP Photo/Eranga Jayawardena)

    স্পোর্টস ডেস্ক: তিলকারত্নে দিলশানের জন্য বিদায়ের মঞ্চটা সাজানোই ছিল। কিন্তু সেই মঞ্চে শ্রীলঙ্কা নয়; উৎসব করলো সফরকারী অস্ট্রেলিয়া। শুক্রবার দিলশানের আন্তর্জাতিক ক্রিকেটের বিদায়ী ম্যাচে গ্লেন ম্যাক্সওয়েলের তাণ্ডবে শ্রীলঙ্কাকে ৪ উইকেটে হারলো অজিরা।

    এই জয়ে দুই ম্যাচ টি-টুয়েন্টি সিরিজ ২-০ ব্যবধানে জিতে নিলো ডেভিড ওয়ার্নারের দল। ২০১৩ সালে টেস্টকে বিদায় জানানোর পর গত রোববার শেষ ওয়ানডে ম্যাচ খেলেন দিলশান। শুক্রবার টি-টুয়েন্টি সিরিজের শেষ ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানলেন এই লঙ্কান গ্রেট। নিজের বিদায়টা অবশ্য রাঙাতে পারেননি তিনি। হেরে যাওয়া ম্যাচে ৩ বলে ১ রান করে সাজঘরের পথ ধরেন দিলশান। এছাড়া বল হাতে ৮ রানে ২টি উইকেট নিয়ে কিছুটা আলো কাড়েন তিনি। এরমধ্যে নিজের শেষ আন্তর্জাতিক ম্যাচের শেষ বলেও উইকেট নেন এই ডানহাতি স্পিনার।

    এদিকে অস্ট্রেলিয়ার জয়ে আবারো বড় ভূমিকা রাখেন ম্যাক্সওয়েল। ২৯ বলে ৪ ছয় ও ৭ চারে এই ডানহাতি করেন ৬৬ রান। যে কারণে অজি ইনিংসের শুরু থেকে ম্যাচ থেকে ছিটকে পড়ে স্বাগতিক শ্রীলঙ্কা।

    শুক্রবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে আগে ব্যাটিংয়ে নেমে অস্ট্রেলিয়ান বোলারদের বোলিং তোপে পড়ে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে সর্বসাকুল্যে ১২৮ রান করতে সক্ষম হয় শ্রীলঙ্কা। জবাবে ৬ উইকেট হারিয়ে ১৩ বল হাতে রেখেই জয়ের বন্দরে নোঙর করে অস্ট্রেলিয়া।

    সংবাদ প্রতিদিন বিডি/ ডেস্ক

    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *