Templates by BIGtheme NET
Home / Slide Show / টঙ্গীতে কারখানায় বিস্ফোরণের ঘটনায় খালেদা জিয়ার শোক প্রকাশ

টঙ্গীতে কারখানায় বিস্ফোরণের ঘটনায় খালেদা জিয়ার শোক প্রকাশ

  • ১০-০৯-২০১৬
  • khaleda-ziaনিউজ ডেস্ক: গাজীপুরের টঙ্গীর বিসিক শিল্প এলাকায় ফয়েল তৈরির কারখানা ‘ট্যাম্পাকো ফয়েলস প্যাকেজিং’-এর বয়লার বিস্ফোরণে ব্যাপক হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। শনিবার দুপুরে বিএনপির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ শোক জানানো হয়েছে।

    বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বয়লার বিস্ফোরণে বহু শ্রমজীবী মানুষ হতাহতের ঘটনায় খালেদা জিয়া গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘পবিত্র ঈদুল আজহার পূর্বে এ ধরনের মর্মান্তিক ঘটনায় বহুসংখ্যক শ্রমজীবী মানুষ হতাহতের ঘটনায় নিহতদের পরিবারের সঙ্গে আমিও গভীরভাবে ব্যথিত ও শোকাহত। আমি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি এবং আহতদের আশু-সুস্থতা কামনা এবং তাদের সুচিকিৎসা ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানাচ্ছি।’

    টঙ্গীতে ফয়েল কারখানায় বয়লার বিস্ফোরণের ঘটনায় শোক জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও। আজ এক বিবৃতিতে এই মর্মান্তিক ঘটনায় শোক ও সমবেদনা জানান তিনি।

    ফয়েল তৈরির কারখানায় বয়লার বিস্ফোরিত হয়ে সৃষ্ট আগুনে কমপক্ষে ২২ জন নিহত হয়। আহত হয়েছে বহু মানুষ। আগুনে ভবনের বেশির ভাগ অংশ ধসে গেছে।

    সংবাদ প্রতিদিন বিডি/ নি প্র

    (Visited 7 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *