Templates by BIGtheme NET
Home / অর্থ ও বাণিজ্য / ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড জালিয়াতি : গ্রাহক সেবা নিয়ে অসন্তোষ

ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড জালিয়াতি : গ্রাহক সেবা নিয়ে অসন্তোষ

  • ২২-০২-২০১৬
  • index_117678

    ঢাকা : এবার ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড থেকে টাকা হাওয়া হয়েছে এক গ্রাহকের। গ্রাহকের পকেটে ক্রেডিট কার্ড থাকা সত্ত্বেও মোবাইলে মেসেজ আসে ২৪ হাজার ৯০০ টাকা কেনাকাটার। তখনি ব্যাংকের গ্রাহক সেবা কেন্দ্রে অভিযোগ দিলে ভুক্তভোগী গ্রাহককে জানানো হয়, এ মূহুর্তে কিছুই করার নেই।

    ব্র্যাক ব্যাংকের ভুক্তভোগী গ্রাহক প্রীত রেজা শীর্ষ নিউজকে জানান, শনিবার রাত আটটার দিকে তিনি রাস্তায় হাটছিলেন। এসময় তার মোবাইলে মেসেজ আসে যে, তার ব্র্যাক ব্যাংকের ক্রেবিট কার্ড দিয়ে ফেয়ার কানেকশন নামে একটি দোকান থেকে ২৪ হাজার ৯০০ টাকার পণ্য ক্রয় করা হয়েছে। টাকা একাউন্ট থেকে কেটে রাখা হল।

    প্রীত রেজা আরও বলেন, পণ্য কেনাতো দূরের কথা, আমি তখন শপিং মলেই যাইনি। আমি তখনই ব্র্যাক ব্যাংকের কাস্টমার কেয়ারে ঘটনাটি জানাই। সেখান থেকে বলা হয়, এখনই এ বিষয়ে কিছুই করার নেই। তিনি বলেন, আমি ব্যাংককে বললাম অন্তত প্রতিষ্ঠানটির ঠিকানা দিন। তাতেও অপরাগতা প্রকাশ করে তারা। তখন বলা হয়, ব্যাংকে গিয়ে লিখিত অভিযোগ দিতে।

    রোববার বন্ধ থাকায় সোমবার ব্র্যাক ব্যাংকের শাখায় গিয়ে লিখিত অভিযোগ দিয়েছেন প্রীত রেজা। এ বিষয়ে তিনি বলেন, প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করে ব্যাংক। পরে আমি উত্তেজিত হলে অভিযোগ নেয়। বিষয়টি স্পর্শ-কাতর হওয়া সত্ত্বে ব্যাংক কর্তৃপক্ষ গুরুত্ব দেয়নি। এ বিষয়টি সবচেয়ে বেশি খারাপ লেগেছে আমার উল্লেখ করেন প্রীত রেজা।

    প্রীত রেজা বলেন, আমি ব্র্যাক ব্যাংকের বনানী এটিএম বুথে আমার কার্ডটি ব্যবহার করে সাধারনত থাকি । আমার অফিসের সবাই ব্র্যাক ব্যাংকের গ্রাহক। ব্যাংকের মত প্রতিষ্ঠান যদি এরকম বিষয়ে গুরুত্ব না দেয় তবে, আমাদের কার্ড ব্যবহার বন্ধ করে দেয়া ছাড়া কোন উপায় থাকবে না।

    (Visited 12 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *