Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / মেয়র হলেন শেখ হাসিনার ভাতিজা

মেয়র হলেন শেখ হাসিনার ভাতিজা

  • ০৭-০৮-২০১৬
  • 201tytyরংপুরের নবগঠিত পীরগঞ্জ পৌরসভার প্রথম মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আবু ছালেহ্ মো. তাজিমুল ইসলাম শামীম। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী পরামাণু বিজ্ঞানী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার ভাতিজা ও সজীব ওয়াজেদ জয়ের চাচাতো ভাই।

    রোববার (৭ আগস্ট) ভোট গ্রহণ শেষে রাত সাড়ে আটটায় পীরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল করিম এ ফলাফল ঘোষণা করেন।

    তাজিমুল ইসলাম শামীম নৌকা প্রতীক নিয়ে ৭৬৭১ ভোট পেয়ে পীরগঞ্জ পৌরসভার প্রথম মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হিসেবে পীরগঞ্জ সদর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যন স্বতন্ত্র প্রার্থী সায়দুর রহমান (নারিকেল গাছ) পেয়েছেন ১৮৭৯ ভোট।

    এছাড়া পীরগঞ্জ নাগরিক কমিটির সভাপতি স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট কাজী লুমুম্বা লুমু (জগ) ১১৭১ এবং বিএনপি থেকে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম মন্ডল সেবু (ধানের শীষ) ১৬৮ ভোট পেয়েছেন।

    নতুন এই পৌরসভায় প্রথম মেয়র পদে লড়ছেন চারজন প্রার্থী। এছাড়া সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪৭ জনসহ মোট ৬১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

    আয়তনে ছোট পরিসরের নতুন এ পৌরসভার নয়টি ওয়ার্ডের ১২ হাজার ৯৩৭ জন ভোটার রয়েছেন। এরমধ্যে পুরুষ ৬ হাজার ৩১৭ এবং নারী ৬ হাজার ৬২০ জন।

    (Visited 38 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *