Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / বিনোদন / ভক্তদের জন্যই প্রাণে বেঁচে গিয়েছিলেন অমিতাভ!

ভক্তদের জন্যই প্রাণে বেঁচে গিয়েছিলেন অমিতাভ!

  • ০২-০৮-২০১৬
  • 20gfggggসদ্য এক বিব্রতকর অবস্থায় পড়তে হল বলিউডের মেগাস্টার অভিনেতা অমিতাভ বচ্চনকে। কারণ নিরাপত্তা বেষ্টনির চোখ এড়িয়ে মুম্বাইয়ের জহুতে অমিতাভের বাড়িতে ঢুকে পড়ে এক তরুণ শিল্পী। এক পর্যায়ে তাকে ধরে গ্রেপ্তারও করে পুলিশ। ভক্তের এমন অবস্থায় কিঞ্চিৎ লজ্জিত যেন অমিতাভ। আর তাই নিজের ভক্তদের প্রতি একটি টুইট করে তাদের ভালোবাসার কথা জানিয়েছেন মেগাস্টার!

    ভক্তদের ব্যাপারে সবসময় উদার অমিতাভ। কিন্তু কখনো কখনো ভক্তের অতি ভালোবাসাও অসহ্য হয়ে উঠে। সম্প্রতি অমিতাভ বচ্চনের বাড়িতে নিরাপত্তা রক্ষীদের চোখ এড়িয়ে ঘরে ঢুকতে চাওয়ায় গ্রেপ্তার হয়েছেন বুলেট নামের ২৫ বছর বয়সী এক তরুণ। যদিও পুলিশি জেরায় ওই তরুণ জানিয়েছে ভোজপুরি ভাষায় পছন্দের এই অভিনেতাকে গান শুনানোই মূল উদ্দেশ্য ছিল। যদিও পুলিশ বলছে, কোনো খারাপ উদ্দেশ্য নিয়েই হয়তো অমিতাভের বাড়ি প্রবেশ করেছিল ওই ভক্ত!

    আর এমন ঘটনায় যেন একটু বিব্রতই হলেন মেগাস্টার অমিতাভ বচ্চন। তা না হলে তিনি কেন বলবেন যে এই ভক্তরাই তার জীবন রক্ষা করেছে। স্মরণ করলেন সেই আশির দশকের কথা। যখন তার ক্যারিয়ারের অন্যতম সিনেমা ‘কুলি’র শুটিংয়ের সময় মারাত্মক আহত হয়ে পড়েছিলেন। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে যখন দাঁড়িয়েছিলেন, তখন সারা ভারতের ভক্ত অনুরাগীদের প্রার্থনায় নাকি তাকে সারিয়ে তুলেছে। অন্তত অমিতাভ বচ্চন তাই মনে করেন।

    ভক্তদের জন্য পুনর্জন্ম হয়েছে, কথাটি আক্ষরিক অর্থে সত্য না হলেও অমিতাভ বচ্চন নিজে অন্তত এমনটি বিশ্বাস করেন। আর এইজন্যেও ভক্তদের এমন বিব্রতকর কাণ্ডেও ভক্তদের ধন্যবাদ দিতে পারেন মুখে এক চিলতে হাসি নিয়ে।

    (Visited 5 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *