Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / ছাত্রলীগ নেতা দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগকে বিদায় জানিয়েছেন

ছাত্রলীগ নেতা দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগকে বিদায় জানিয়েছেন

  • ০৭-০৭-২০১৬
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ থেকে বিদায় নিয়েছেন এক ছাত্রলীগ নেতা। ময়মনসিংহে ভালুকার ইউনিয়ন পর্যায়ের এই নেতা দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগকে বিদায় জানিয়েছেন।

    জানা গেছে, নবগঠিত ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে একটি গ্রুপ বিক্ষুব্ধ হয়ে উঠে। তার বহিঃপ্রকাশ হিসেবেই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ রাজন আহম্মেদ জয় সংগঠন ছাড়ার সিদ্ধান্ত নেন। গত ৩ জুলাই স্থানীয় হাজির বাজারের সবার সামনেই এক বালতি দুধ দিয়ে গোসল করে তিনি আনুষ্ঠিানিকভাবে ছাত্রলীগ থেকে বিদায় নেয়ার ঘোষণা দেন।

    এ সময় তার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন ইউনিয়ন ছাত্রলীগের আরো বেশ কয়েকজন নেতা।

    এ বিষয়ে জয়ের সঙ্গে কথা বললে তিনি জানান, উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একটি গঠনতন্ত্র আছে সেটিকে আমরা সম্মান করি শ্রদ্ধা করি। যে সংগঠন শিক্ষা-শান্তি-প্রগতির পতাকা বহন করে চলছে। অথচ ভালুকা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়ম, নীতি, আদর্শ, ত্যাগ কোনো কিছুর দিকে না তাকিয়ে একজন গ্রাম্য পশু চিকিৎসক ও মটরসাইকেল চুরির দায়ে চার মাস জেলখেটে আসা আসামিকে সভাপতি ও সাধারণ সম্পাদক বানিয়েছেন।

    তিনি আরো জানান, সাত লাখ টাকার বিনিময়ে এই কমিটি দেয়া হয়েছে। আমরা এই কমিটি মানি না। আমরা টাকা দিতে পারবো না বলে কি রাজনিতি করবো না? এতো মেধাবী ও যোগ্য নেতৃত্ব থাকতে কেন এই অযোগ্যদের হাতে নেতৃত্ব দেয়া হলো? এ দুঃখেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বিচ্যুত ছাত্রলীগকে বিদায় জানিয়েছি।

    (Visited 15 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *