Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / এরশাদকে নিয়ে প্রধানমন্ত্রীর কথায় সংসদে হাসির রোল

এরশাদকে নিয়ে প্রধানমন্ত্রীর কথায় সংসদে হাসির রোল

  • ২৯-০৬-২০১৬
  • 2rttrসংসদে এরশাদকে নিয়ে হাসিঠাট্টা নতুন কিছু নয়। গতকালও (২৮ জুন) স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছিলেন মাঝে মাঝে প্রেমিকা বদল করেন এরশাদ। এ বক্তব্যের পর হাসিতে ফেটে পড়ে গোটা সংসদ।

    বুধবার (২৯ জুন) জাতীয় সংসদে ২০১৬-১৭ বাজেটের উপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে এরশাদকে নিয়ে ‘মজা’ করতে ভোলেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    শুরুতে রীতি অনুযায়ী বিরোধীদলীয় নেত্রী বাজেটের উপর বক্তব্য রাখেন। সে সময় তিনি বেশ কয়েকটি কবিতা পাঠ করেন। তার সেই কবিতার সূত্র ধরে প্রধানমন্ত্রী বলেন, ‘বিরোধীদলীয় নেত্রী অনেকগুলো কবিতা বলেছেন। সেজন্য তাকে আমি সাধুবাদ জানাই। শুধু একটা কবিতার ব্যাপারে আমি একটু কথা বলতে চাই। উনি বলেছেন, বুঝিগো আমি বুঝি এ ছলনা, কি তুমি বলিতে চাও আমি বুঝি না। এটা বোধ হয় উনি ওনার বাঁ দিকে যিনি বসে আছেন (এরশাদ) তার দিকে তাকিয়ে বললে ভালো হতো।’

    প্রধানমন্ত্রী বলেন, ‘প্রথমে বুঝতে পারিনি উনি কাকে বলছেন। আমি ভাবলাম এরশাদ সাহেবকে উদ্দেশ্যে করে বলছেন। আমি আশা করি এরশাদ সাহেব ভবিষ্যতে আর কোনো ছলনা করবেন না।’

    প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের পড় হাসির রোল পড়ে যায় সংসদ অধিবেশনে। সংসদের উপস্থিত সকল সদস্য টেবিল চাপড়ে প্রধানমন্ত্রীর এ বক্তব্যে সমর্থন জানান। বিরোধী দলীয় সংসদ সদস্যরাও এ সময় হাসিতে মেতে ওঠেন।

    এরআগে সকাল ১০টা ৫০ মিনিটে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে সংসদের বৈঠক শুরু হয়।

    (Visited 17 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *