Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / বিনোদন / ঈদে শাকিব-অপু জুটির ৭২তম ছবি

ঈদে শাকিব-অপু জুটির ৭২তম ছবি

  • ২৫-০৬-২০১৬
  • ২০০৬ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রে প্রথম জুটি বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের অভিনীত প্রথম ছবিটিই বাম্পারহিট ব্যবসা করলে এই জুটি রাতারাতি তারকা জুটিতে পরিণত হয়।

    গত এক দশকে অসংখ্য হিট-সুপারহিট ছবি বক্স অফিসে উপহার দিয়েছেন শাকিব-অপু জুটি। এই সময়ে সবচেয়ে ব্যস্ত জুটিও ছিলেন তারা। চলচ্চিত্রের সর্বকালের অন্যতম সফল জুটিতে পরিণত হয়েছেন তারা।

    এই জুটি গত দশ বছরে চাচ্চু, কোটি টাকার কাবিন,দাদীমা, পিতার আসন, তোমার জন্য মরতে পারি, সন্তান আমার অহংকার, মনে প্রাণে আছ তুমি, মনে বড় কষ্ট, কথা দাও সাথী হবে, ভালোবাসলেই ঘর বাঁধা যায় না, নাম্বার ওয়ান শাকিব খান, তোর কারণে বেঁচে আছি, মনের জ্বালা, প্রিয়া আমার জান, ঢাকার কিং, মাই নেম ইজ খান, হিরো – দ্যা সুপারস্টার, লাভ ম্যারেজসহ অসংখ্য সুপারহটি ছবিতে অভিনয় করেছেন।

    চলতি বছর শাকিব-অপু জুটি এক দশক পূর্তি করেছে। এই জুটি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল উত্তম অাকাশ পরিচালিত ‘রাজা ৪২০’। এই জুটির একটি মাত্র ছবি মুক্তি পাচ্ছে আসন্ন ঈদুল ফিতরে।

    ঈদে মুক্তি প্রতীক্ষিত মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’ শাকিব-অপু জুটির ৭২তম চলচ্চিত্র। সেঞ্চুরি করার পথে হাঁটছে শাকিব-অপু জুটি।

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *