Templates by BIGtheme NET
Home / জাতীয় / তারানাকে ‘মুজাহিদের ছবি’ সম্বলিত লিফলেট, জিহাদী বই পাঠালো কারা?

তারানাকে ‘মুজাহিদের ছবি’ সম্বলিত লিফলেট, জিহাদী বই পাঠালো কারা?

  • ২৩-০৬-২০১৬
  •  

    jhghg

    যুদ্ধাপরাধে মৃত্যুদণ্ড কার্যকর হওয়া জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ছবি সম্বলিত প্রচারপত্র বাসায় পাঠানো হয়েছে বলে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম জানিয়েছেন।

    বুধবার সন্ধ্যায় একইসঙ্গে দুটি উগ্রপন্থি বইও তাকে পাঠানো হয় বলে জানিয়েছেন তিনি।

    তারানা হালিম রাতে একটি সংবাদমাধ্যমকে বলেন, পার্সেল সার্ভিসের মাধ্যমে দুটি ছোট আকারের জিহাদি বই ও একটি লিফলেট পাঠানো হয় আমার বাসার ঠিকানায়। বাসার নিরাপত্তাকর্মীদের পার্সেল দেখে সন্দেহ হলে তারা সেটি খুলে আমাকে এ বিষয়ে জানায়।

    প্রচারপত্রের উপরে মুজাহিদের ছবি রয়েছে জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, সেখানে লেখা রয়েছে, যুদ্ধাপরাধীদের বিচার করা অন্যায় এবং এগুলো রাজনৈতিক হত্যাকাণ্ড।

    যুদ্ধাপরাধের বিচারে দণ্ডিত হয়ে সর্বোচ্চ শাস্তি কার্যকর হয়েছে আরও তিন জামায়াত নেতার। শুরু থেকে এই বিচার বন্ধের দাবি জানিয়ে আসছে মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী দলটি।

    ‘জিহাদি’ বই ও প্রচারপত্র পাঠানোর বিষয়ে তারানা হালিম বলেন, ভয় দেখানো বা বিরক্ত করার জন্যই এ কাজ করা হতে পারে। এসব ‍বিষয়ে ভয় পাই না। তবে তারা আমার বাসার ঠিকানা কীভাবে পেল তা চিন্তার বিষয়।

    বিষয়টি গুলশান থানায় জানানোর পর রাতেই পুলিশ এসে ওই বই ও প্রচারপত্র নিয়ে গেছে বলে জানান তিনি।

    এর আগে নববর্ষের শুভেচ্ছা উপহার হিসেবে তাকে পাঠানো এক পার্সেলে র‌্যাপিং পেপারে মোড়ানো কাফনের কাপড়, আতর ও গোলাপজল ছিল। গত বছর সেপ্টেম্বরে অনিবন্ধিত মোবাইল সিম বন্ধের প্রক্রিয়া নিয়ে টেলিফোনে হুমকি দেওয়া হয় তারানা হালিমকে।

     

    (Visited 10 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *