Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / ১ বছর নিষিদ্ধ মালিঙ্গা – Songbad Protidin BD

১ বছর নিষিদ্ধ মালিঙ্গা – Songbad Protidin BD

  • ২৮-০৬-২০১৭
  • image-40289স্পোর্টস ডেস্ক: শ্রীলংকার ক্রীড়ামন্ত্রীকে বানরের সঙ্গে তুলনা করে মন্তব্য করায় সব ধরণের ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন লঙ্কান ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গা। তবে ছয় মাস তার এ নিষেধাজ্ঞা স্থগিত করা হয়েছে। পাশাপাশি পরবর্তী ওয়ানডে ম্যাচে ৫০ শতাংশ ম্যাচ ফি জরিমানা করা হয়েছে।

    মঙ্গলবার তিন সদস্যের তদন্ত কমিটির মুখোমুখি হয়েছিলেন মালিঙ্গা। তদন্তে দোষী সাব্যস্ত হওয়ায় তাৎক্ষণিক মালিঙ্গার শাস্তি নির্ধারণ করা হয়। তবে মালিঙ্গা জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলতে পারবেন। প্রথম দুই ম্যাচের জন্য তাকে ১৩ সদস্যের স্কোয়াডে রাখা হয়েছে।

    চ্যাম্পিয়ন্স ট্রফির গ্রুপ পর্ব থেকে বিদায় নেয়ার পর শ্রীলংকা দলের খেলোয়াড়দের সমালোচনা করেছিলেন ক্রীড়ামন্ত্রী। সমালোচনার একপর্যায়ে তিনি খেলোয়াড়দের শরীরে মেদ থাকা নিয়ে বলেন, ক্রিকেটারদের শরীরে ১৬ শতাংশ মেদ থাকা স্বাভাবিক। কিন্তু বেশির ভাগ শ্রীলঙ্কান ক্রিকেটারদের শরীরে ২৫ শতাংশের বেশি মেদ।

    মালিঙ্গাকে উদ্দেশ্য করে তিনি বলেছিলেন, আইপিএলে মাত্র চার ওভার বোলিং করে অনেক টাকা পাওয়া যায় বলে কোনো কোনো খেলোয়াড় শুধু অতটুকু ফিটনেসই ধরে রাখার ব্যাপারে আগ্রহী। জাতীয় দলের স্বার্থ তাদের কাছে মুখ্য নয়।

    এরপর মালিঙ্গা ক্রীড়ামন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে বলেন, যারা বসে বসে শুধু চেয়ার গরম করে, তাদের ব্যাপারে আমি কিছু বলতে চাই না। যখন টিয়া পাখিকে খাঁচায় পুরে রাখা হয়, খাঁচার বাইরের বানররা খুব চেঁচামেচি করে। কেবল টিয়া পাখিই বোঝে খাঁচায় থাকার যন্ত্রণাটা কেমন। টিয়া পাখির উচিত বিষয়টি সম্পর্কে বলা, বানরের নয়। বানর যদি খাঁচায় থাকার যন্ত্রণা নিয়ে আলাপ করা শুরু করে, তাহলে সমস্যা তৈরি হয়।

    সংবাদ প্রতিদিন বিডি / ডেস্ক 

    (Visited 13 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *