Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / ১৩৪ রানে জয় পেয়েছে বাংলাদেশ – Songbad Protidin BD

১৩৪ রানে জয় পেয়েছে বাংলাদেশ – Songbad Protidin BD

  • ০৬-০৫-২০১৭
  • image-32995স্পোর্টস ডেস্ক: হোভের সেন্ট্রাল ক্রিকেট গ্রাউন্ডে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে শুক্রবার সাসেক্সের দ্বিতীয় একাদশের বিপক্ষে ১৩৪ রানে জয় পেয়েছে বাংলাদেশ।

    এই ম্যাচে ব্যাটে-বলে আলো ছড়িয়েছেন মেহেদী হাসান মিরাজ। রান পেয়েছেন ইমরুল কায়েস, সাব্বির রহমান। মাশরাফি বিন মুর্তজার জায়গায় দলকে নেতৃত্ব দিয়েছেন মুশফিক।

    শুক্রবার ব্যাট করতে নেমে ৯ উইকেটে ৩১৪ রান করে বাংলাদেশ। ডিউক অব নরফোকের বিপক্ষে আগের প্রস্তুতি ম্যাচে অর্ধশতক করা সৌম্য এবার দুই অঙ্কে যেতে পারেননি। তিন নম্বরে নামা সাব্বিরের সঙ্গে শতরানের জুটিতে দ্রুত সৌম্যকে হারানোর ধাক্কা সামাল দেন ইমরুল।

    দুই ব্যাটসম্যানই ছিলেন আক্রমণাত্মক মেজাজে। ১৮ ওভারে দলকে নিয়ে যান শতরানে। ৪৫ বলে ৮টি চারে অর্ধশতকে পৌঁছান ইমরুল, সাব্বিরের লাগে ৫৩ বল। শেষ পর্যন্ত ৫৫ বলে ৭টি চার আর একটি ছক্কায় ডানহাতি এই ব্যাটসম্যান ফিরেন ৫২ রান করে।

    আগের ম্যাচে শতক পাওয়া মুশফিকুর রহিম এবারও খেলছিলেন আস্থার সঙ্গে। ইমরুলের সঙ্গে দলকে নিয়ে যান দুইশ রানের কাছাকাছি। ৭৮ বলে ১২টি চার ও একটি ছক্কায় ৯২ রান করে স্বেচ্ছায় মাঠ ছাড়েন বাঁহাতি উদ্বোধনী ব্যাটসম্যান।

    সুযোগ কাজে লাগাতে পারেননি মোসাদ্দেক হোসেন ও নাসির হোসেন। দুই অঙ্কে যেতে পারেননি দুই মিডল অর্ডার ব্যাটসম্যানের কেউই। ৩১ বলে ৪০ রানের আক্রমণাত্মক ইনিংস খেলে ফিরেন মুশফিকও।

    ২১৬ রানে ৬ উইকেট হারানো বাংলাদেশকে তিনশ ছাড়ানো সংগ্রহ এনে দেওয়ার কৃতিত্ব মিরাজের। তরুণ এই অলরাউন্ডার ৫৫ বলে ৪টি চার ও ৩টি ছক্কায় অপরাজিত ছিলেন ৬০ রানে। নুরুল হাসান ২৪ বলে খেলেছেন ২৭ রানের ছোট্ট কিন্তু কার্যকর এক ইনিংস। জবাবে ৪০ ওভার ৩ বলে ১৮০ রানে অলআউট হয়ে যায় সাসেক্স দ্বিতীয় একাদশ।

    স্বাগতিক দলের পক্ষে ব্যাট করেন মাহমুদউল্লাহ। তাসকিন আহমেদের বলে আউট হওয়ার আগে ৪২ বলে ৩২ রান করেন চার নম্বরে নামা এই অলরাউন্ডার। স্বাগতিকদের সর্বোচ্চ ৪৯ রান অ্যাঙ্গাস রবসনের। জে জেনার অপরাজিত থাকেন ৪০ রানে।

    অফ স্পিনার মিরাজ ৩১ রানে নেন ৩ উইকেট। তাসকিন ও শুভাশীষ রায় নেন দুটি করে উইকেট। শফিউল ইসলাম, মোসাদ্দেক ও সাব্বির পান একটি উইকেট। রুবেল হোসেন ৭ ওভার বল করে ছিলেন উইকেটশূন্য।

    সংবাদ প্রতিদিন বিডি/ ডেস্ক 

    (Visited 23 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *