Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / প্রচ্ছদ / হাতিয়ায় বিদ্রোহী সমর্থকদেরকে গুলি: গুলিবিদ্ধ ৯

হাতিয়ায় বিদ্রোহী সমর্থকদেরকে গুলি: গুলিবিদ্ধ ৯

  • ১৯-০৩-২০১৬
  • election_25558

    হাতিয়া প্রতিনিধি:
    হাতিয়ায় চরকিং ইউনিয়নের কিল্লার বাজারে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের এলোপাতাড়ি গুলিতে বিদ্রোহী প্রার্থীর নয়জন গুলিবিদ্ধ হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০ টায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধদের হাতিয়া স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
    প্রত্যক্ষদর্শীরা জানান, চরকিং কিল্লার বাজারে রাত সাড়ে ১০ টার সময় নৌকা প্রতীকের লোকজন একটি মিছিল নিয়ে যাচ্ছিল। এ সময় বিদ্রোহী প্রার্থীর ১৫/২০ কর্মী একটি দোকানে ও দোকানের সামনে আড্ডা দিচ্ছিল। মিছিলটি ওদের কাছাকাছি এলে মিছিল থেকে কেউ একজন ওদের লক্ষ করে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। এতে বিদ্রোহী সমর্থক আলমগীর (১৮), জহির (২০), মাইনুদ্দিন (২৮), কাসেম (৪২), মন্নান (৫৫), আব্দুল হক (৭২), সালাউদ্দিন (২৬), স্বপন (১৯) ও ইউনুছ (১৮)  গুলিবিদ্ধ হলে লোকজন এদেরকে উদ্ধার করে রাত ১১ টায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।
    চিকিৎসক মো. হায়দার জানান, আহতদের সবার বুকে পিঠে ছরা গুলি বিদ্ধ হয়েছে। আব্দুল হক সবচেয়ে বেশি গুলিবিদ্ধ হয়েছেন। তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে।
    হাতিয়া থানার ওসি আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি আমি শুনেছি। আহতদের চিকিৎসা চলছে।
    আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মহি উদ্দিন জানান, এরা জলদস্যু। এদেরকে জনতা ধাওয়া করলে এরা জনতার উপর গুলি ছুঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময়  তাদের ছোঁড়া গুলিতেই তারা আহত হয়েছে।
    আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মহি উদ্দিন মুহিন জানান, আহতরা সবাই আমার কর্মী। এরা কেউ জলদস্যু নয়। আমার প্রতিপক্ষ আমার জনপ্রিয়তায় ঈশ্বার্নিত হয়ে আমার লোকজনকে ভয়ভীতি দেখিয়ে এলাকা ছাড়ার উদ্দেশ্যে প্রতিদিনই হামলা করছে।
    (Visited 1 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *