Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / সুলতানা কামালকে গ্রেফতার করো, না হয় নির্বাসনে পাঠাও : হেফাজত – Songbad Protidin BD

সুলতানা কামালকে গ্রেফতার করো, না হয় নির্বাসনে পাঠাও : হেফাজত – Songbad Protidin BD

  • ০২-০৬-২০১৭
  • Hefajat-demanded-arrest-of-সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সুলতানা কামালকে গ্রেপ্তারে ২৪ ঘণ্টার সময় বেঁধে দিয়েছে হেফাজতে ইসলাম। আজ শুক্রবার জুমার নামাজের পর বায়তুল মোকাররমের মূল গেটে এক সমাবেশ থেকে হেফাজতের শীর্ষ নেতারা এই সময় বেঁধে দেন।

    এ বিষয়ে জানতে চাইলে হেফাজতে ইসলামের ঢাকা মহানগর শাখার সহসভাপতি মাওলানা জুনায়েদ আল হাবীব সংবাদ প্রতিদিন বিডিকে বলেন, ‘সুলতানা কামাল বলেছেন, ভাস্কর্য না থাকলে মসজিদও থাকবে না। এ ধরনের বক্তব্য দেওয়ার পর আমরা প্রশাসনকে বলেছি, ২৪ ঘণ্টার মধ্যে তাঁকে গ্রেপ্তার করতে হবে অথবা তাঁকে নির্বাসনে পাঠিয়ে দিতে হবে।’

    জুনায়েদ আল হাবীব বাংলাদেশের সর্বত্র মসজিদ নির্মাণ, মসজিদ আধুনিকায়ন ও মসজিদে সৌর বিদ্যুৎ স্থাপনে প্রধানমন্ত্রীর উদ্যোগের প্রশংসা করেন।

    প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে হেফাজতের এই নেতা বলেন, ‘একই সঙ্গে সুপ্রিম কোর্ট থেকে ভাস্কর্য সরিয়ে নেওয়ার দাবি জানাই। যদি সরিয়ে না নেওয়া হয়, তাহলে কি আমরা নিজেরা গিয়ে সরিয়ে দিয়ে আসব?’

    সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন হেফাজতের ঢাকা মহানগর শাখার সহসভাপতি মুফতি মাহফুজুল হক, হেফাজত নেতা গোলাম মুহিউদ্দীন ইকরাম, হাকিম আবদুল করিম, মুজিবুর রহমান পেশওয়ারী প্রমুখ।

    সংবাদ প্রতিদিন বিডি/ কামাল আহমেদ 

    (Visited 24 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *