Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / সিলেটে ঈদের রাতে অস্ত্রসহ পাঁচ ছিনতাইকারী আটক – Songbad Protidin BD

সিলেটে ঈদের রাতে অস্ত্রসহ পাঁচ ছিনতাইকারী আটক – Songbad Protidin BD

  • ২৭-০৬-২০১৭
  • 13-4সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্ট থেকে সোমবার ঈদের রাতে আগ্নেয়াস্ত্রসহ পাঁচ যুবককে আটক করেছে কোতোয়ালী পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় চারটি কার্তুজসহ একটি এলজি, একটি ছোরা।

    ছিনতাইকারীরা গায়ে পাঞ্জাবি-পায়জামা পরিহিত। মোটরসাইকেলে তাদের বেপরোয়া চলাচল। দেখে বোঝার উপায় নেই তারা ছিনতাইকারী। ঈদের রাতে বেরিয়েছিল ছিনতাই করতে। বিধিবাম পুলিশের হাতে ধরা পড়ে যাওয়ায় বেরিয়ে আসে তাদের আসল রূপ।

    আটকরা হলেন বিয়ানীবাজার উপজেলার উত্তরচক্রবানী গ্রামের বলাই মিয়ার ছেলে নগরীর শিবগঞ্জ সোনালী ০৫ বাসার বাসিন্দা সুমন মিয়া (৩০), শিবগঞ্জ সোনারপাড়া নবারুন ১১৬নং বাসার এখলাছুর রহমানের ছেলে মিজানুর রহমান সাব্বির (১৮), সুনামগঞ্জ সদরের সহিতপুর গ্রামের আব্দুল মুছব্বিরের ছেলে এনামুল হক (২৫), সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের বাটু মিয়ার ছেলে নগরীর বালুচর ছড়ারপাড়ের বাসিন্দা আফজাল হোসেন (২৮) এবং ব্রাক্ষণবাড়িয়ার আখাউড়ার রাজাপুর গ্রামের মজনু মিয়ার ছেলে জুবায়েদ আহমদ (১৮)।

    সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) জেদান আল মুছা রাতে তাদের অস্ত্রসহ আটকের বিষয়টি নিশ্চিত করেন।

    তিনি আরো জানান, কোতোয়ালী মডেল থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম ও এএসআই জামাল তালুকদারের নেতৃত্বে অভিযান চালিয়ে অস্ত্রসহ ওই পাঁচ ছিনতাইকারীকে আটক করা হয়।

    (Visited 10 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *