Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / রাজশাহী / সাংবাদিকরা সমাজ ও জাতির বিবেক: পররাষ্ট্রমন্ত্রী – Songbad Protidin BD

সাংবাদিকরা সমাজ ও জাতির বিবেক: পররাষ্ট্রমন্ত্রী – Songbad Protidin BD

  • ২৪-০৬-২০১৭
  • image-40006চিরিরবন্দর প্রতিনিধি: পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, সাংবাদিকরা সমাজ ও জাতির বিবেক। সেজন্য সাংবাদিকদের বস্তুনিষ্ঠ, সত্য ও তথ্যনির্ভর সংবাদ পরিবেশন করে দেশের কল্যাণে কাজ করতে হবে। দেশের স্বার্থ পরিপন্থী সংবাদ বর্জন করতে হবে। সাংবাদিকতায় দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে সাংবাদিকরা অগ্রণী ভূমিকা পালন করছে।

    শুক্রবার বিকেলে দিনাজপুরের চিরিরবন্দর প্রেসক্লাবের ত্রি-তল ভবনের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    প্রেসক্লাব সহ-সভাপতি আলহাজ মো. ইউসুফ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, সরকার দেশে সুষম উন্নয়ন করতে বদ্ধপরিকর। বিএনপি-জামায়াতের নেতৃত্বে জঙ্গিগোষ্ঠী দেশকে পিছিয়ে দিতে চাইছে, তাদের সে চেষ্টা সফল হবে না। বেগম জিয়া পুরনো ঢংয়ে কথা বলছেন। সন্ত্রাস, নৈরাজ্য, জ্বালাও-পোড়াও করে ক্ষমতায় যাওয়া যাবে না।

    তিনি আরো বলেন, দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। ২০১৮ সালের মধ্যে কোনো বিদ্যুৎ ঘাটতি থাকবে না। আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। সে জন্য দেশের জনগণ আওয়ামী লীগকে পুনরায় ভোট দেবে।

    এছাড়া, মন্ত্রী সকাল সাড়ে ৯টায় উপজেলার অকড়াবাড়ি হাটে ও সাড়ে ১১টায় ঈসবপুর ইউনিয়নের বিন্যাকুড়ি বাজারে বিদ্যুৎ সংযোগ লাইনের উদ্বোধন ও বিন্যাকুড়ি বাজার উন্নয়ন গ্রোথ সেন্টার এবং সাড়ে ৫টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে চিরিরবন্দর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ইফতার মাহফিলে অংশ নেন।

    ইফতারের আগে বেলতলী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক ও সাংবাদিক মোরশেদ-উল-আলম ও উপজেলার ১২ ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার পররাষ্ট্রমন্ত্রীর হাতে নৌকা প্রতীকের ফুলের তোড়া উপহার দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

    উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আইয়ুবুর রহমান শাহের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, সহ-সভাপতি মোতালেব হোসেন সরকার, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো. হারেসুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা রায়, উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিম উদ্দীন গোলাপ, প্রকৌশলী ফিরোজ আহমেদ, ইউপি চেয়ারম্যান আবু হায়দার লিটন, পররাষ্ট্রমন্ত্রীর ছেলে ড. তাহসিন হাসান আলী অমিত, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, শিক্ষক, সাংবাদিক, ইউপি চেয়ারম্যান, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

    (Visited 11 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *