Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / সরকারের নজিরবিহীন উন্নয়নে বিএনপি হতাশ: ওবায়দুল কাদের – Songbad Protidin BD

সরকারের নজিরবিহীন উন্নয়নে বিএনপি হতাশ: ওবায়দুল কাদের – Songbad Protidin BD

  • ২৬-০৫-২০১৭
  • image-35963গাজীপুর প্রতিনিধি: শেখ হাসিনা সরকারের নজিরবিহীন উন্নয়নে বিএনপি হতাশ বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে শেষে তিনি এ মন্তব্য করেন।

    মন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকারের নজিরবিহীন উন্নয়ন দেখে বিএনপি শুধু হতাশই নয় তারা আগামী নির্বাচনে নিজেদের জয়ের ব্যাপারেও এখন শঙ্কিত। তাই তারা বেপরোয়া হয়ে উঠছে।

    তিনি বলেন, এবার ঈদের আগ থেকেই চন্দ্রা, সফিপুর, কোনাবাড়ি ও ঢাকার আশপাশের কিছু এলাকায় যেখানে একটু যানজট থাকে ওই সব এলাকায় যাতে যানজট না থাকে তার জন্য ডিআইজি হাইওয়েকে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে। তাছাড়া রাস্তা দখল মুক্ত রাখতেও উদ্ধার অভিযান অব্যাহত রাখার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া এসব এলাকায় কে কার দায়িত্ব কতটুকু পালন করছে সেটা আমি মনিটর করবো। আশা করছি এবার ঈদে মহাসড়কগুলো যানজট মুক্ত থাকবে।

    এসময় মন্ত্রীর সাথে হাইওয়ে ডিআইজি আতিকুল ইসলাম, ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুস সবুর, গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সানোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

    সংবাদ প্রতিদিন বিডি/ আসলাম কাদের 

    (Visited 8 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *