Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / শেষ হলো অপূর্ব মিথিলার ‘ব্যাচ টুয়েন্টি সেভেন-দ্য লাস্ট পেজ’ – Songbad Protidin BD

শেষ হলো অপূর্ব মিথিলার ‘ব্যাচ টুয়েন্টি সেভেন-দ্য লাস্ট পেজ’ – Songbad Protidin BD

  • ০৬-০৮-২০১৭
  • a2বিনোদন ডেস্কঃ  গেলো ঈদে অপূর্ব ও মিথিলা অভিনীত যে টেলিফিল্মটি সবচেয়ে বেশি দর্শকপ্রিয়তা পেয়েছিলো সেটি হচ্ছে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘ব্যাচ টুয়েন্টি সেভেন’।

    অপূর্ব ও মিথিলার’ও ভাষ্য এমন যে গত ঈদে তারা দু’জন যেসব নাটক টেলিফিল্মে অভিনয় করেছেন তারমধ্যে সবচেয়ে বেশি সাড়া পাওয়া টেলিফিল্মের মধ্যে অন্যতম ‘ব্যাচ টুয়েন্টি সেভেন। মিজানুর রহমান আরিয়ানের রচনায় অপূর্ব ও মিথিলার অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করে। পরিচালক হিসেবে আরিয়ানও এটি নির্মাণ করে বেশ সাড়া পান। যে কারণে দর্শকের অনুরোধে এই টেলিফিল্মটির সিক্যুয়াল নির্মাণে আগ্রহী হন আরিয়ান।

    অপূর্ব ও মিথিলাকে নিয়ে এবার নিজেরই রচনায় আরিয়ান সিক্যুয়াল হিসেবে নির্মাণ করেছেন ‘ব্যাচ টুয়েন্টি সেভেন-দ্য লাস্ট পেজ’। পরিচালক জানান, ‘ব্যাচ টুয়েন্টি সেভেন’র গল্প যেখানে শেষ, সেখান থেকেই আবার সিক্যুয়ালের গল্প শুরু। গল্পে মেহজাবিন চৌধুরীর নতুন একটি গল্পও দেখা যাবে। এরইমধ্যে অপূর্ব ও মিথিলা টেলিফিল্মটির কাজ শেষ করেছেন।

    এতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, আরিয়ানের নির্দেশনায় যে ক’টি কাজ করেছি আমি প্রত্যেকটির জন্য আমি ভীষণ সাড়া পেয়েছি। গত ঈদে ব্যাচ টুয়েন্টি সেভেন’র জন্যও আমি অনেক বেশি সাড়া পেয়েছি। নির্মাতা হিসেবে আরিয়ান মেধাবী একজন নির্মাতা। বেশ যত্ন নিয়ে বুঝে শুনে কাজ করেন। তারসঙ্গে কাজ করতে পারাটাও আমি ভীষণ উপভোগ করি। মিথিলার সঙ্গে কাজ করাটাও আমি সবসময়ই উপভোগ করি। মিথিলা আমার খুউব ভালো একজন বন্ধু, যে কারণে আমাদের মধ্যে কাজের বোঝাপড়াটাও চমৎকার। সিক্যুয়ালটিতে আমাদের অভিনয় দর্শককে আরো বেশি মুগ্ধ করবে, এমনটাই প্রত্যাশা।

    মিথিলা বলেন, গেলো ঈদে বেশকিছু নাটক-টেলিফিল্মে অভিনয় করেছিলাম। কিন্তু ব্যাচ টুয়েন্টি সেভেন’র জন্য এতো বেশি সাড়া পাবো, ভাবিনি। সত্যিই দর্শকের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে মুগ্ধ হয়েছি আমি। যে কারণে সিক্যুয়ালে অনেক আন্তরকিতা নিয়েই অভিনয় করেছি। আমার বারবারই মনে হচ্ছে সিক্যুয়ালও দর্শকের মন ছুঁয়ে যাবে। অনেক অনেক ধন্যবাদ নির্মাতা মিজানুর রহমান আরিয়ানকে, সবসময়ই এতো আন্তরকিতা নিয়ে কষ্ট করে কাজ করার জন্য। এমন নিবেদিত নির্মাতারা নিয়মিত নির্মাণে থাকলে আমাদের ছোটপর্দার প্রতি দর্শকের আগ্রহ বাড়বেই।

    আসছে ঈদের তৃতীয়দিন এনটিভিতে ‘ব্যাচ টুয়েন্টি সেভেন-দ্য লাস্ট পেজ’ টেলিফিল্মটি প্রচার হবে।

    (Visited 13 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *