Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / অন্যান্য / শাকিব খানকেও ‘টেক্কা’ দেবেন হিরো আলম! – Songbad Protidin BD

শাকিব খানকেও ‘টেক্কা’ দেবেন হিরো আলম! – Songbad Protidin BD

  • ০৯-০৮-২০১৭
  • hero_alam1বিনোদন প্রতিবেদকঃ  নাম আশরাফুল আলম। বাড়ি বগুড়া। পেশায় একজন ডিশলাইন ক্যাবল অপারেটর ব্যবসায়ী। তবে তার পুরো নামটি হারিয়ে গেছে হিরো আলম নামের মাঝে। তিনি এখন সবার কাছে হিরো আলম।

    মঈন বিশ্বাস পরিচালিত এ সিনেমাটির মাধ্যমে দেশীয় চলচ্চিত্রের ইতিহাসে মাইলফলক ঘটাতে চান আলম। সবাইকে টপকে দিয়ে এমনকি হালের সবচেয়ে শীর্ষস্থানীয় নায়ক ‘নাম্বার ওয়ান শাকিব খান’কেই মার ছক্কা দিয়ে টেক্কা দিতে চান আলম।

    কবে আসবে ১১ আগস্ট! না, আর বেশি অপেক্ষা করতে হচ্ছে না তাকে। দেখতে দেখতে ঘনিয়ে এলো সময়। আর মাত্র দুদিন পরেই আসবে বহুল প্রতীক্ষিত সেই ক্ষণ, সেই দিন। যদিও তার কাছে এটা একটা ঐতিহাসিক দিন। তিল তিল করে মনের ভেতর বসত করা স্বপ্নগুলোর বাস্তব হয়ে ধরা দেয়ার দিন। সবাইকে তাক লাগানোর দিন।

    ওইদিনই তো হিরো আলমের অভিষেকের দিন। বলতে দ্বিধা নেই, মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় ‘হিরো’ আলম এখন অতি পরিচিত একটি নাম। যদিও সিনেমায় নামার আগেই যেন ফেসবুক সেলেব্রেটি হিসেবে আলোড়ন তুলেছেন আলম। সেই আলোড়নকে রীতিমত এলাহী কারবার বানাতে ১১ আগস্ট মুক্তি পাচ্ছে আলমের প্রথম সিনেমা ‘মার ছক্কা’।

    তবে মুখে এমন প্রত্যয় ব্যক্ত করলেও খানিকবাদেই অনেকটা নরম এবং কোমল হয়ে যান তিনি। আয়েশী এবং উদাস ভঙ্গিতে একগাল মিষ্টি হাসেন আলম। বলেন, তাই কী সম্ভব! আমি শাকিব খানকে টপকানোর মতো মেধা, দক্ষতা, চেহারা- কোনো ক্ষমতা নিয়েই হয়তো জন্ম হয়নি আমার। তবে অসম্ভবকে জয় করার দু:সাহস দেখানোর ক্ষমতা আমার বরাবরই আছে। ছোটবেলা থেকেই ছিল।

    বলতে বলতেই যেন অতীতে ফিরে যাচ্ছেন তিনি। আকাশের দিকে তাকিয়ে আরও কোমল স্বরে একটানা বলতে থাকেন আলম, ‘ইস! এই আলম আর সেই আলমের মাঝে কতো তফাৎ! নিজের চেহারার এই উদ্ভট হাল দেখেও ছোটবেলাতেই অবুঝ মনের খায়েশ জাগে সিনেমার নায়ক হবো। যখন আমি বগুড়ার স্থানীয় ডিশ চ্যানেলের জন্য নিজেই গানের মডেল হয়ে ভিডিও বানাতাম, তখন খুঁজে খুঁজেও কোনো মেয়ে মডেল পেতাম না। কোনো মেয়েই আমার সঙ্গে কাজ করতে চাইতো না। তারা বলতো, ‘এই চেহারার হিরোর সঙ্গে কাজ করব না। আর এখন! এখন ভাল ভাল নারী মডেল আমার সঙ্গে কাজ করতে চায়। আমি আমার স্বপ্নগুলোকে মরে যেতে দেইনি, অনেক যত্ন করে বুকের ভেতর পুষে রেখেছি, বাঁচিয়ে রেখেছি। সেই স্বপ্ন পূরণ হচ্ছে। কোথাকার কোন কুচকুচে কালো ভাঙা-চোরামার্কা চেহারার খুব সাধারন একজন আলম আজ সত্যি সত্যি হিরো হয়ে বাংলাদেশের চলচ্চিত্রের পর্দায় হাজির হচ্ছে। এটাই তো সাফল্য, মহা সাফল্য…!’

    বলতে বলতে চোখে জল এসে যায় আলমের। চোখ মুছতে মুছতে বলেন, আমি তো হিরো হতে আসি নাই, ছোটবেলা থেকেই তো হিরো আমি। হিরো আলম নামেই তো এক নামে পরিচিত সবার কাছে। আমি আমার স্বপ্নকে বাস্তবে পরিণত করতে পেরেছি এর চেয়ে বঢ় প্রাপ্তি আর কিছুই হতে পারে না। আপনারা মিডিয়ার মানুষ আমাকে শুরু থেকেই বিভিন্নভাবে ভালবেসে যাচ্ছেন সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন- এই কৃতজ্ঞতার কোনো প্রতিদান দিতে পারবো না। সবাই আমার জন্য দোয়া করবেন। আর যাই হোক, শুরুটা যেন সফল হয়!’

    উল্লেখ্য, রোমান্টিক অ্যাকশন ঘরানার মার ছক্কা সিনেমাটিতে আলম অভিনয় করেছেন চিত্রনায়িকা রাবিনা বৃষ্টির বিপরীতে। আরও কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন আলেকজান্ডার বো, ওমরসানি, রোহান, অরুণা বিশ্বাস এবং সাদেক বাচ্চুসহ অনেক।

    (Visited 11 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *