Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / জাতীয় / রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে ওআইসি মহাসচিব – Songbad Protidin BD

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে ওআইসি মহাসচিব – Songbad Protidin BD

  • ০৪-০৮-২০১৭
  • image-45042কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন অর্গানাইজেশন অফ ইসলামিক কনফারেন্সের (ওআইসি) মহাসচিব ইউসেফ বিন আহমাদ আল-অথাইমিন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি রোহিঙ্গা ক্যাম্পে এসে পৌঁছান।

    এরপর ওআইসি’র মহাসচিব কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে জেলা প্রশাসন ও আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) এবং বিভিন্ন আন্তর্জাতিক দাতা সংস্থা সহ বিভিন্ন এনজিও কর্মকর্তাদের সাথে বৈঠকে মিলিত হন। এই বৈঠকে মিয়ানমারে নির্যাতনের শিকার জামালিদা বেগম, জাকারিয়াসহ বেশ কয়েকজন রোহিঙ্গার সাথে কথা বলেন এবং তাদের ভয়াবহ নির্যাতনের কথা শুনেন। বৈঠক শেষে রোহিঙ্গা ক্যাম্প পরিদশন করেন এবং বিভিন্ন ক্যাম্পের ব্লকগুলো ঘুরে দেখেন।

    এ সময় পররাষ্ট্র মন্ত্রাণালয়ের সিনিয়র কর্মকর্তা বাকি বিল্লাহ, জেলা প্রশাসক মো. আলী হোসেন, জেলা পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন সহ আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম), কক্সবাজার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আন্তর্জাতিক দাতা সংস্থা ও বিভিন্ন এনজিওর প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, ইউসেফ বিন আহমাদ আল-অথাইমিন বুধবার চারদিনের সফরে ঢাকায় আসেন। নভেম্বরে দায়িত্ব নেওয়ার পর এটাই তার প্রথম ঢাকা সফর। ঢাকায় তিনি রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন।

    (Visited 6 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *