Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / জাতীয় / রাজধানীর বনানীতে ফের ধর্ষণ : আসামি ইভান গ্রেফতার – Songbad Protidin BD

রাজধানীর বনানীতে ফের ধর্ষণ : আসামি ইভান গ্রেফতার – Songbad Protidin BD

  • ০৭-০৭-২০১৭
  • image-41259-1499358569সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদক: জন্মদিনের কথা বলে আবারো রাজধানীর বনানী এলাকায় এক তরুণীকে ধর্ষণের ঘটনায় প্রধান ও একমাত্র আসামি বাহাউদ্দিন ইভানকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে নারায়ণগঞ্জ জেলা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

    র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক মো. মিজানুর রহমান সংবাদ প্রতিদিন বিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

    এর আগে বৃহস্পতিবার দুপুরে আলামত সংগ্রহ করেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের চিকিৎসকরা। এছাড়া ৫ সদস্যের একটি তদন্ত বোর্ডও গঠন করা হয়েছে।

    বৃহস্পতিবার বেলা সোয়া ২টার দিকে ঢামেকে উপস্থিত সাংবাদিকদের কাছে এমন তথ্য জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেসনিক বিভাগের প্রধান ডা. সুহেল মাহমুদ।

    তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে ধর্ষণকাণ্ডের আলামত সংগ্রহ করা হয়েছে। তদন্ত শেষে রিপোর্ট প্রকাশ করা হবে। তদন্তের জন্য পাঁচ সদস্যের একটি তদন্ত বোর্ড গঠনের বিষয়টিও নিশ্চিত করেন তিনি।

    তদন্ত বোর্ডের প্রধান করা হয়েছে ঢামেকের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সুহেল মাহমুদকে। অন্য সদস্যরা হলেন ডা. কবির সুহেল, ডা. রেজওয়ানা শারমিন, ডা. প্রদীপ বিশ্বাস ও ডা. মনতাজ আরা।

    এর আগে বুধবার বেলা দেড়টার দিকে ধর্ষণের অভিযোগে বনানী থানায় একটি মামলা করেন এক তরুণী। বুধবার রাত ২টা নাগাদ বিবার্তাকে এ তথ্য নিশ্চিত করেন বনানী থানার ডিউটি অফিসার এসআই আলী আকবর।

    তিনি জানান, বাহাউদ্দিন ইভান (২৮) নামের এক যুবককে মামলায় আসামি করা হয়েছে। ইভান চাঁদপুরে মতলব থানার মহনপুর গ্রামের বাসিন্দা বোরহান উদ্দিন বেলালের ছেলে। বর্তমানে তিনি রাজধানীর বনানীর ৫২ নং রোডের ৫২/এ ন্যাম ভিলেজ নামের একটি বাসায় বসবাস করেন।

    মামলার এজহারে উল্লেখ করা হয়েছে, ১১ মাস আগে ইভানের সঙ্গে ফেসবুকের মাধ্যমে ওই তরুণীর বন্ধুত্ব হয়। বন্ধুত্বের সূত্র ধরে চার মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে মঙ্গলবার রাতে ইভান ফোনে তার জন্মদিনের কথা বলে ওই তরুণীকে। এছাড়া তার বাসায় আসতে বলে। এ সময় ইভানের মা’র সঙ্গে তরুণীটিকে পরিচয় করিয়ে দেয়ার কথা ছিল। পরে রাত সাড়ে ১০টার দিকে রিকশাযোগে ইভানের বাসায় যায় ভুক্তোভোগী তরুণী। তবে ওই সময় তার বাসায় কেউ ছিল না। পরে ওই তরুণীকে ধর্ষণ করে ইভান।

    এজহারে আরো উল্লেখ করা হয়েছে, তরুণীটি চেঁচামেচি করলে ভ্যানিটি ব্যাগ রেখে রাত সাড়ে ৩টার দিকে বাসা থেকে বের করে দেয় ইভান। ওই ব্যাগের মধ্যে তিনটি ড্রেস, দু’টি জিনস্, একটি কুর্তা, নগদ ১৫ হাজার টাকা ছিল।

    প্রসঙ্গত, চলতি বছরের ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইনট্রি’ হোটেলে সাফাত আহমেদ নামে এক বন্ধুর জন্মদিনে যোগ দিতে এসে বন্ধুদের যোগসাজশে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী। ওই ঘটনায় বনানী থানায় পাঁচজনকে আসামি করে মামলা করা হয়। মামলার আসামিরা হলেন সাফাত আহমেদ, নাঈম আশরাফ, সাদমান সাকিব, সাফাতের গাড়ি চালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী সাকিফ। এদের পাঁচজনকেই গ্রেফতার করেছে পুলিশ। মামলাটি বর্তমানে বিচারাধীন।

    সংবাদ প্রতিদিন বিডি/ কামাল আহমেদ

    (Visited 13 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *