Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সর্বশেষ / রক্তাক্ত জনপদ খ্যাত আলমডাঙ্গা এখন মাদকের অভয়ারণ্য

রক্তাক্ত জনপদ খ্যাত আলমডাঙ্গা এখন মাদকের অভয়ারণ্য

  • ১৭-০৭-২০১৬
  • 146hjhjতানভির আহমেদ সোহেল / বি এম নাহিদঃ আলমডাঙ্গা শহরকেন্দ্রিক গ্রামঅন্চলে অবাধে মাদকের রমরমা ব্যাবসা চালিয়ে যাচ্ছে। এতে স্কুল কলেজ গামী ছাত্ররা ঝুকে পড়ছে এই মরণ নাশক মাদকের দিকে। প্রতিনিয়ত বাড়িতে বাড়িতে অশান্তির আগুন জ্বলছে ভাংছে সোনার সংসার। প্রশাসন কয়েকজন মাদক সেবীদের আটক করলেও মাদকব্যাবসীরা থাকছে ধরা ছোয়ার বাইরে। দক্ষিণ পশ্চিমাঞ্চলের রক্তাক্ত জনপদ ক্ষ্যাত আলমডাঙ্গা উপজেলা এখন মাদকের যেনো এক অভয়ারণ্য। এইঅন্চলের সাধারণ মানুষ যেখানে তঠস্থ থাকত খুন , চাঁদাবাজির ভয়ে। সেখানে এখন অবিভাবক মহল সর্বদা ভীত সংগ্রস্থ থাকে মাদকের নীল ছোবলের আক্রমনে নিয়ে। বর্তমান যুবসমাজ আজ বিপদগামী মাদকের আগ্রাসী আমন্ত্রণে বর্তমানে আলমডাঙ্গায় ব্যাঙ্গের ছাতার মতো গড়ে উঠেছে মাদক স্পট। ঘর থেকে নেমেই হাত বাড়ালে পাওয়া যায় বিভিন্ন ধরনের মাদক দ্রব্য এবং আলমডাঙ্গা উপজেলার আনাচে কোনাচে এখন মাদকের ব্যাবসা চলে দেদারচ্ছে।

    আর এই ব্যাবসা গুলো নিয়ন্ত্রণ করে আলমডাঙ্গার নামধারী কিছু কতিপয় ব্যাক্তি। প্রশাসনের নাকের ডোগায় বসে চলে মাদকের বিকিকিনি। যেনো দেখার কেউ নেই। এই বিষয়ে সরেজমিন তাদের সাথে যোগাযোগ করলে তাদের নিরলজ্জ দম্ভোক্তি, তোমরা আমাদের কি করবে ? আমরা বিভিন্ন প্রশাসনের নিয়োগকৃত কয়েকজন দালালের মাধ্যমে আমাদের ব্যাবসা পরিচালনা করি। প্রতিদিন কাক ডাকা ভোর হতে গভীর রাত পর্যন্ত ব্যাবসা চলে। আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন শহরকেন্দ্রিক ইউনিয়নে এই মাদকের ব্যাবসা চলে ঐ ব্যাক্তিদের নিয়ন্ত্রনে।

    আজ মাদকের নীল ছোবলে যুব সমাজ আক্রান্ত। আর এরই কারণ হলো সমাজকে বিতর্কিত করে তোলে এলাকাজুড়ে চুড়ি, ছিনতাই ,ডাকাতির মত ঘটনা অহরাহর চলছে প্রশাসন নির্বিকার ভুমিকা পালন করছে বলে অভিযোগ তোলে অবিভাবক মহল। আলমডাঙ্গা সহ পাশ্ববর্তী এলাকাজুড়ে আছে মাদকের প্রোভাবশালী রাঘোব বোয়াল। এই প্রতিবেদনের ২ য় অংশ দেখুন আগামিকালের সংখ্যায়…(চলবে)

    (Visited 1 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *