Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / জাতীয় / যুবসমাজকে ইসলাম বিমুখ করতেই মাদক ও নোংড়া সংস্কৃতির সয়লাব: শিবির

যুবসমাজকে ইসলাম বিমুখ করতেই মাদক ও নোংড়া সংস্কৃতির সয়লাব: শিবির

  • ০৫-০২-২০১৬
  •  

     

    index_115423

    ঢাকা: ছাত্র ও যুবসমাজকে ইসলাম বিমুখ করতে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মাদক ও ভিনদেশি অপসংস্কৃতির সয়লাব হচ্ছে বলে অভিযোগ করেছে ছাত্রশিবির।

    তিনি  আজ কেন্দ্রের বিভাগীয় সদস্যদের সমাবেশে এ অভিযোগ করেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান।

    শিবির সভাপতি বলেন, ৯০ ভাগ মুসলমানের দেশে রাষ্ট্রীয় ভাবে ইসলাম বিরোধীতা চলছে। ইসলামকে ধ্বংস করতে সর্বগ্রাসী জুলুম নির্যাতন ও ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। আইন আদালতকে ব্যবহার হরে হত্যা করা হয়েছে জামায়াত নেতা আব্দুল কাদের মোল্লা, কামারুজ্জামান ও আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে। যুব সমাজের একটি অংশকে কৌশলে ইসলামের বিরুদ্ধে ব্যবহারের  করছে। ছাত্র ও যুবসমাজকে ইসলাম বিমুখ করতে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় চলছে মাদক আর ভিনদেশি নোংড়া সংস্কৃতির সয়লাব। যার ফলে যুবসমাজের একটি বিশাল অংশ আজ চরিত্রহীনতার বেড়াজালে আবদ্ধ হয়ে পড়েছে। এসব অপকর্ম ও ইসলাম বিরোধী ষড়যন্ত্রের শুধু বিরোধীতা করলে হবেনা। বরং যার যার অবস্থান থেকে বিরোধীতার সাথে সাথে বাস্তব পদক্ষেপ গ্রহণ করতে হবে। যুবসমাজকে বাঁচাতে প্রতিটি ছাত্রের কাছে ইসলামের সুমহান আদর্শ তুলে ধরতে হবে।

    তিনি বলেন, ইসলামের অগ্রযাত্রায় বাতিল শক্তি জুলুম, নির্যাতন, অবিচার ও অপপ্রচারের মাধ্যমে বাঁধার প্রাচীর গড়তে চাইছে। কিন্তু ছাত্রশিবির ঈমানী দৃঢ়তা ও চারিত্রিক মাধুর্যতা দিয়ে সকল প্রতিকূলতা অতিক্রম করতে সক্ষম। যা প্রতিষ্ঠার পর থেকে বার বার প্রমাণ করেছে ছাত্রশিবির নেতাকর্মীরা। বাতিল শক্তির সকল ষড়যন্ত্রকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে ঈমানী দৃঢ়তা ও চারিত্রিক মাধুর্যতা দিয়ে ছাত্রজনতার কাছে ইসলামের আহবান পৌছে দিতে হবে।

    কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোবারক হোসেনের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সেক্রেটারি  জেনারেল ও জামায়াতের নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম, কেন্দ্রীয় ছাত্রকল্যান সম্পাদক মনিরুজ্জামান শামীম প্রমুখ।

    (Visited 1 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *