Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / মোরায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন করা হবেঃ ওবায়দুল কাদের – Songbad Protidin BD

মোরায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন করা হবেঃ ওবায়দুল কাদের – Songbad Protidin BD

  • ০১-০৬-২০১৭
  • image-36695সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদক: উপকূলীয় অঞ্চল দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ ও পুনর্বাসন করতে আওয়ামী লীগের চারটি টিম যাবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

    বুধবার বিকেলে ধানমন্ডির পিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাদের নিয়ে যৌথ সভা শেষে এ কথা জানান তিনি।

    এ চারটি টিম কক্সবাজার ও কুতুবদিয়া-মহেশখালী, আনোয়ারা-পতেঙ্গা, বাশঁখালি, বান্দারবান-রাঙ্গামাটি এলাকায় যাবে।
    ওবায়দুল কাদের বলেন, বৃহস্পতিবার কক্সবাজার গিয়ে আমরা স্থানীয় আওয়ামী লীগ, প্রশাসনের সঙ্গে প্রস্তুতিমূলক সভা করবো। শুক্রবার ও শনিবার দুই দিন বিভিন্ন ক্ষতিগ্রস্ত এলাকায় অবস্থান করবো এবং ত্রাণ বিতরণ করবো। ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিতে ঠিম পাঠাতে নেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।

    তিনি বলেন, দায়সারাভাবে ত্রাণ দিয়ে ফটোসেশন না করে তন্ন তন্ন করে ক্ষতিগ্রস্তদের তালিকা ও ক্ষতির পরিমাণ নিয়ে রিপোর্ট তৈরি করে আনতে বলেছেন। তালিকা থেকে দলীয় ও সরকারিভাবে তাদেরকে সাহায্য করা হবে। আমরা শুধু রিলিফ দিয়ে সীমাবদ্ধ থাকবো না। প্রত্যেক ক্ষতিগ্রস্ত পরিবারের পুনর্বাসনের ব্যবস্থা করবো।

    দলের জেলা পর্যায়ের সমস্যা দ্রুত সমাধান করা হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের বিভিন্ন জেলা পর্যায়ে আমাদের দলের মধ্যে কিছু সমস্যা আছে। রমজানের মধ্যে দলের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা জেলার নেতাদের সঙ্গে বসে ঠিক করে নিবে। আগামী নির্বাচনের আর বেশি সময় নেই। আমরা দলের বর্ধিত সভার মাধ্যমে দলের সর্বত্মাক নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছি।

    এ সময় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এ কে এম এনামুল হক শামীম, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপসহ কেন্দ্রীয় ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

    সংবাদ প্রতিদিন বিডি/ সাহাব উদ্দিন 

    (Visited 16 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *