Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / মেয়ের বিয়ার পান নিয়ে ওবামা-মিশেল ঝগড়া

মেয়ের বিয়ার পান নিয়ে ওবামা-মিশেল ঝগড়া

  • ১৭-০৫-২০১৬
  • সবে মাত্র ১৭ বছরে পড়েছে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওমাবার মেয়ে মালিয়া। বিয়ার পানের আইনি বয়স এখনো হয়নি তার। কিন্তু টিন-এজ বয়স বলে কথা। এই বয়সে সব নিষিদ্ধ জিনিসের প্রতি আকর্ষণ থাকাটাই স্বাভাবিক। তাই নিয়ম ভেঙে বন্ধুদের সঙ্গে মালিয়া যোগ দিয়েছিলেন বিয়ার পান প্রতিযোগিতায়। খবরটি সামনে আসতেই বেশ আলোচনা-সমালোচনার ঢেউ ওঠে। এ নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন ওবামা দম্পতি। জানা গেছে, মালিয়ার এ উচ্ছৃঙ্খল আচরণের জন্য ওবামা-মিশেল পরস্পরকে দায়ী করছেন। এ নিয়ে তাদের মধ্যে নাকি একচোট ঝগড়াও হয়ে গেছে।

    যুক্তরাষ্ট্রভিত্তিক অনলাইন বিনোদন সাময়িকী স্টারপালস এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

    প্রত্যক্ষদর্শীদের দাবি, গত অক্টোবরে ব্রাউন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে মালিয়া বিয়ার পান প্রতিযোগিতায় অংশ নিয়েছিল। মালিয়ার ওই ছবি অনলাইনে প্রকাশ করা হলে রীতিমতো বিব্রত বোধ করতে শুরু করেন ওবামা দম্পতি। কারণ প্রথমত, মালিয়ার বিয়ার পানের আইনি বয়স হয়নি এখনও; দ্বিতীয়ত, সে এখনও উচ্চবিদ্যালয়ে পড়াশোনা করছে। আর প্রেসিডেন্টের সন্তান হিসেবে তাকে তো অন্যদের থেকে একটু বেশি নিয়ম-কানুনের বেড়াজালের মধ্যে থাকতে হবে।

    ওবামার দলের এক সদস্য জানিয়েছেন, এ ঘটনায় মিশেলের সঙ্গে ওবামার বেশ তপ্ত বাক্যবিনিময় হয়েছে। এর জন্য দু’জনই একে অপরের ওপর দোষ চাপানোর চেষ্টা করেছেন।

    ক্ষুব্ধ ওবামার অভিযোগ, মালিয়াকে নিয়ন্ত্রণের ব্যাপারে মিশেল গুরুত্ব দিচ্ছে না। এ ধরণের ঘটনা যাতে দ্বিতীয়বার না ঘটে তার দিকে কঠোর নজর রাখতে বলেন ওবামা। জবাবে মিশেলও ওবামাকে ছেড়ে কথা বলেননি। তিনি বলেন, ওবামা কেবল বাক্যবর্ষণেই পটু। আর এই জন্যই স্কুলে বন্ধুদের সঙ্গে মণকে মণ গাঁজা টানার গল্প বারবার তিনি স্বীকার করেছেন।

    (Visited 5 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *