Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / খুলনা / মাদারীপুরে বিএনপির কর্মীসভায় পুলিশের লাঠিচার্জ – Songbad Protidin BD

মাদারীপুরে বিএনপির কর্মীসভায় পুলিশের লাঠিচার্জ – Songbad Protidin BD

  • ০৬-০৫-২০১৭
  • madaripurমাদারিপুর প্রতিনিধিঃ  মাদারীপুর জেলা বিএনপির যৌথ কর্মীসভায় পুলিশ লাঠিচার্জ ও ৫ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে সভা পন্ড করে দেয়। আজ শনিবার সদর উপজেলার চরমুগরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।এসময় ৬ জন নেতাকর্মী আহত হয় এবং আটক করা হয়েছে ১৪ জনকে। এ সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক খোন্দকার মাশুকুর রহমান মাশুক, সাবেক এমপি হেলেন জেরিন খান, জেলা বিএনপির সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক জাহানদার আলী জাহানসহ সিনিয়র নেতারা সেখানে উপস্থিত ছিলেন।

    জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা, উপজেলা ও পৌরসভা বিএনপির সকল অঙ্গসংগঠন নিয়ে এক যৌথ কর্মিসভার আয়োজন করে জেলা বিএনপি। সেই অনুযায়ী গত মঙ্গলবার জেলা পুলিশের কাছে বিএনপির পক্ষ থেকে অনুমতি চাওয়া হলে পুলিশ অনুমতি দেয়নি। কিন্তু তার পরও আজ সকালে কর্মীসভার জন্য দলীয় লোকজন চরমুগয়িরা এলাকায় জড়ো হলে পুলিশ লাঠিচার্জ ও ফাঁকা গুলি করে তা পণ্ড করে দেয়।

    এ সময় বিএনপির ৬ কর্মী আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ আটক করেছে ১৪ নেতাকর্মীকে। সভায় পুলিশের লাঠিচার্জ এবং ফাঁকা গুলির ঘটনা পরিকল্পিত বলে ক্ষোভ জানিয়েছেন জেলা বিএনপির নেতারা।

    পুলিশের দাবি, কর্মীসভার কারণে জনভোগান্তির কথা চিন্তা করে লাঠিচার্জ করা হয়েছে।

    সংবাদ প্রতিদিন বিডি/ মামুন শাহ 

    (Visited 15 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *