Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / ভেদাভেদ ভুলে ঐক্য চাইলেন খালেদাও

ভেদাভেদ ভুলে ঐক্য চাইলেন খালেদাও

  • ০৩-০৭-২০১৬
  • 54554

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার পর এবার সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় সব ভেদাভেদ ভুলে ঐক্য চেয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। অনতিবিলম্বে সরকারকে ঐক্যের প্রক্রিয়া শুরুর তাগিদ দিয়েছেন তিনি।

    আজ রবিবার বিকালে গুলশানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়া এই আহ্বান জানান। এর আগে তিনি দলের নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সঙ্গে বৈঠক করেন।

    গুলশানে জঙ্গি হামলার ঘটনায় গতকাল সন্ধ্যায় জাতির উদ্দেশে দেয়া ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিবাদ রুখতে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যের আহ্বান জানান। আজ রাজপথের প্রধান বিরোধী দল বিএনপির নেত্রীও ঐক্য চাইলেন। জাতীয় এই সংকটের মুহূর্তে অন্যান্য দলের পক্ষ থেকেও ঐক্যের আহ্বান এসেছে।

    এর আগে দলের স্থায়ী কমিটির সাথে বৈঠক করেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এতে উপস্থিত ছিলেন—দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস ও গয়েশ্বয় চন্দ্র রায়।

    (Visited 1 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *