Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / ভুলে ভুলে বিএনপি এখন দিশেহারা একটি দল

ভুলে ভুলে বিএনপি এখন দিশেহারা একটি দল

  • ০২-০৯-২০১৬
  • Magura1472812583মাগুরা প্রতিনিধি : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভুলে ভুলে বিএনপি এখন দিশেহারা একটি দল। বিএনপির রাজনীতি ভুলের চোরাবালিতে আটকে গেছে। জঙ্গিদের মদদ দেওয়াই এখন তাদের একমাত্র কাজ। যা খুবই ভয়ঙ্কর ও উদ্বেগের।

    তিনি বলেন, বাঙ্গালি তার চিরায়ত সাহস ও ঐক্য দিয়ে এদেশে জঙ্গিদের প্রতিহত করবে। তাদের আন্দোলনের ডাকে কেউ সাড়া দেয় না। তাই তাদের নিয়ে দুশ্চিন্তার কোনো কারণ নেই।

    শুক্রবার দুপুরে মাগুরার নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জঙ্গি ও সন্ত্রাসবিরোধী সমাবেশে প্রধান অতিথির ভাষণে ওবায়দুল কাদের এ সব কথা বলেন।

    মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি খান তানজেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার ও আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপিসহ অনেকে বক্তব্য রাখেন।

    সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মডেলে পরিণত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের রাজনৈতিক আদর্শের নেতা। আর তার সুযোগ্য কন্যা আমাদের উন্নয়নের মডেল। বাংলাদেশকে আজ ডিজিটাল বাংলাদেশে উন্নীত করেছেন শেখ হাসিনা। গ্রামে বসে সাধারণ মানুষ আজ ডিজিটাল সেবা কেন্দ্র  থেকে দেশ ও বিদেশে বিভিন্ন কাজে যোগাযোগের সুযোগ সুবিধা পাচ্ছেন। দেশের ১৬ কোটি মানুষের মধ্যে ১২ কোটি মানুষ আজ অতি সহজে মোবাইল ব্যবহারের  সুযোগ পাচ্ছেন।

    তিনি বলেন, অফিস আদালতে ডিজিটাল পদ্ধতিতে কাজ কর্ম সহজ হয়েছে। এ সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টার ফসল। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন তৎপরতা আজ সারা দেশে প্রশংসিত হচ্ছে। তাই বলতে হবে ‘যদি থাকে শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ’।

    সেতুমন্ত্রী বলেন, জঙ্গিবাদের মত মাদকও আজ আমাদের দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। যুব সমাজকে এ মাদক ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এ জন্য অভিভাবকসহ সকলকে মাদক প্রতিরোধে ঐক্যবদ্ধ হতে হবে।

    সেতুমন্ত্রী এ সমাবেশে মাগুরা-শ্রীপুর, মাগুরা-মহম্মদপুর, মাগুরা-নড়াইল, এবং ঝিনাইদহ থেকে গোয়ালন্দ পর্যন্ত চার লেন সড়ক নির্মাণের আশ্বাস দেন।

     

    সংবাদ প্রতিদিন বিডি/ পা কাহা

    (Visited 2 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *