Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / নোয়াখালী / বেগমগঞ্জে প্রবাসীর স্ত্রীকে অপহরণের চেষ্টা, আটক ৫ – Songbad Protidin BD

বেগমগঞ্জে প্রবাসীর স্ত্রীকে অপহরণের চেষ্টা, আটক ৫ – Songbad Protidin BD

  • ২৬-০৫-২০১৭
  • image-35999নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের মিয়াপুর গ্রামে গৃহবধূ ফাতেমা বেগমকে অপহরণের চেষ্টা করে একদল সশস্ত্র সন্ত্রাসী।

    শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীদের গুলিতে শিশুসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছেন। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ।

    স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টায় প্রবাসী ওলি উল্যার স্ত্রী গৃহবধূ ফাতেমা বেগম বাবার বাড়ি আলাইয়াপুর ইউনিয়নের মিয়াপুর থেকে তার স্বজন ইকবালের সাথে শ্বশুর বাড়ি একলাসপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামে যাচ্ছিলেন। এসময় স্থানীয় সন্ত্রাসী সাকিব ও সাজ্জাদের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী অস্ত্রের মুখে জিম্মি করে তাকে অপহরণের চেষ্টা করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। এসময় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে পারভিন আকতার, পলি আকতার, তুশি (৫) ও আবুল কাশেমসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছেন।
    বেগমগঞ্জ থানার ওসি সাজিদুর রহমান সাজিদ জানান,অপহরণের ঘটনায় ফাতেমার স্বজন ইকবাল হোসেন বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি মামলা করেছেন। পরে এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সাকিব, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, আবদুল্যাহ আল মামুন, মো. হাসান, নূর আমিন মুন্সিসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    সংবাদ প্রতিদিন বিডি/ জাকির হোসেন 

    (Visited 15 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *