Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / বৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভ – Songbad Protidin BD

বৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভ – Songbad Protidin BD

  • ২৪-০৫-২০১৭
  • image-35616-1495609473সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদক: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না দেয়ায় বৃহস্পতিবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি। বুধবার সকালে নয়াপল্টন বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচির ঘোষণা দেন।

    তিনি বলেন, খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে পুলিশি তল্লাশির প্রতিবাদে বুধবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করতে চেয়েছিল বিএনপি। অনুমতি না দেয়ার প্রতিবাদে বৃহস্পতিবার সারাদেশে সব জেলা ও মহানগরে এবং রাজধানীর থানায় থানায় বিক্ষোভ সমাবেশ পালন করবে দলটি।

    সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চেয়ে গত সোমবার ডিএমপি কমিশনার ও গণপূর্ত অধিদপ্তরকে চিঠি দিয়েছিল বিএনপি। মঙ্গলবার দিনভর দলটির নেতারা জনসভার অনুমতি পাওয়ার অপেক্ষায় ছিলেন।

    সকালে দলের কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধিদল পুলিশ কর্মকর্তাদের সঙ্গে দেখা করে। কিন্তু প্রতিনিধিদলকে কিছু জানানো হয়নি। জনসভা করার অনুমতি না দেওয়ার প্রতিবাদে কর্মসূচি দিল বিএনপি।

    সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুঁইয়া, সাংগঠনিক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুস সালাম আজাদ, সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ।

    সংবাদ প্রতিদিন বিডি/ সামসুল আলম 

    (Visited 11 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *