Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / বিপিএল থেকে বাদ পড়েছে বরিশাল বুলস – Songbad Protidin BD

বিপিএল থেকে বাদ পড়েছে বরিশাল বুলস – Songbad Protidin BD

  • ০৯-০৮-২০১৭
  • borisalসংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে অংশ নেয়া হচ্ছে না বরিশাল বুলসের। আর্থিক অসঙ্গিতর কারণে এবারের আসর থেকে বাদ দেয়া হয়েছে দুবারের ফাইনালিস্টদের। বিপিএলের গভর্নিং কমিটির চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা এটি নিশ্চিত করেছেন। ফলে আট দল নয়, নভেম্বরের প্রথম সপ্তাহে শুরু হতে যাওয়া বিপিএলে সাত দল অংশ নেবে।

    বিপিএলের পঞ্চম আসরে আইকন ক্রিকেটার হিসেবে বরিশাল বুলসে যোগ দিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। তবে দলটিকে বাদ দেয়ায় নতুন দল খুঁজতে হবে কাটার মাস্টারকে। এই বিষয়ে সিনহা বলেন, যেহেতু তাদের বাদ দেয়া হয়েছে, সুতরাং নিয়ম হিসেবে মোস্তাফিজ আর বরিশালের খেলোয়াড় নয়। তবে নিলামে তার জন্য নতুন দল ঠিক করা হবে।

    বিপিএলের গত আসরের বরিশাল বুলসের মালিক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) পরিচালক আবদুল আউয়াল বুলু মুশফিকের শৃঙ্খলা ও দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুলেছিলেন। গত মাসের মাঝামাঝিতে সেটি নিয়ে সংবাদ সম্মেলন ডাকা হয়। সেখানে প্রায় কেঁদেই ফেলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক। তখন বরিশালের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছিল বিসিবি। মুশফিক ইস্যুতেই বরিশালকে বাদ দেয়া হয়েছে কি না সেটি স্পষ্ট নয়। কেননা, সিনহা বরিশালকে বাদ দেয়ার কারণ হিসেবে আর্থিক অসঙ্গতির কথা বলেছেন।

    ২০১২ সালে বিপিএলের প্রথম আসরে ফাইনালে জায়গা করে নেয় বরিশাল বুলস। তবে শিরোপা নির্ধারণী ম্যাচে ঢাকার কাছে হেরে যায় দক্ষিণাঞ্চলের দলটি। গত আসরে ব্যর্থ হলেও ২০১৫ সালে টুর্নামেন্টের ফাইনালে ওঠেছিল বরিশাল বুলস। সেবার মাশরাফির কুমিল্লার কাছে হেরে যায় দলটি।

    (Visited 9 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *