Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / বিএনপির ভিশন-২০৩০ স্থায়ী কমিটিতে অনুমোদন – Songbad Protidin BD

বিএনপির ভিশন-২০৩০ স্থায়ী কমিটিতে অনুমোদন – Songbad Protidin BD

  • ০৯-০৫-২০১৭
  • image-33410সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ভিশন-২০৩০ চূড়ান্ত করা হয়েছে। সোমবার রাতে দলটির স্থায়ী কমিটির বৈঠকে এটি চূড়ান্ত করা হয়।

    দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সভাপতিত্বে এ বৈঠকে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, তরিকুল ইসলাম, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আমীর খসরু মাহমুদ চৌধুরী।

    ভিশন-২০৩০ বুধবার বিকেল সাড়ে ৪টায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে সংবাদ সম্মেলন করে তুলে ধরবেন খালেদা জিয়া। জানা গেছে, বিএনপির স্থায়ী কমিটির একজন সদস্যের নেতৃত্বে কয়েকজন বুদ্ধিজীবী, শিক্ষক ও আমলা বিভিন্ন পেশাজীবীসহ সংশ্লিষ্টদের মতামত ও পরামর্শ নিয়ে ‘ভিশন ২০৩০’ শীর্ষক রূপরেখার খসড়া চূড়ান্ত করেন।

    বৈঠক সূত্র জানায়, সোমবার রাতে গুলশান কার্যালয়ে অনুষ্ঠিত স্থায়ী কমিটির বৈঠকে ভিশন-২০৩০ নিয়ে আলোচনা করেন উপস্থিত নেতারা। বৈঠকে উপস্থিত নেতারা তাদের মতামত তুলে ধরেন। খসড়ায় কিছু সংযোজন-বিয়োজন করে খালেদা জিয়ার ভিশন-২০৩০ চূড়ান্ত করা হয়। এ বৈঠকে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয় বলে জানা গেছে।

    সংবাদ প্রতিদিন বিডি/ শাহাদাত হোসেন 

    (Visited 3 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *