Templates by BIGtheme NET
Home / নোয়াখালী / বিএনপির পরিণতি হবে মুসলিম লীগের মতো: সেতুমন্ত্রী – Songbad Protidin BD

বিএনপির পরিণতি হবে মুসলিম লীগের মতো: সেতুমন্ত্রী – Songbad Protidin BD

  • ১৭-০৬-২০১৭
  • oka_picনোয়াখালী প্রতিনিধিঃ  আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করলে মুসলিম লীগের মতো তাদের পরিণতি হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    শনিবার সন্ধ্যা ৬টার দিকে নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থানীয় সরকারের অধীনে ১৫ কোটি ৪৫ লাখ টাকার অধিক ব্যয়ে ৫টি রাস্তা, ৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

    এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, প্রাকৃতিক দুর্যোগে হাওর অঞ্চলের ফসল তলিয়ে যাওয়ায় চালের দাম কিছুটা বৃদ্ধি পেলেও শিগগিরই তা স্বাভাবিক হয়ে যাবে।

    পরে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী আয়োজিত এক ইফতার মাহফিলে অনুষ্ঠানে যোগ দেন মন্ত্রী।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, পুলিশ সুপার (এসপি) ইলিয়াছ শরীফ, এলজিইডি নোয়াখালীর নির্বাহী প্রকৌশলী এমএ ছাত্তার, অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল ইসলাম, নবজোতি খ্রিষা, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমী, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।

    সংবাদ প্রতিদিন বিডি/ জাকির হোসেন 

     

    (Visited 8 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *