Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / অন্যান্য / ‘বাসে ডাকাতি হয়েছে, আমি কি করবো’

‘বাসে ডাকাতি হয়েছে, আমি কি করবো’

  • ১৭-০৯-২০১৬
  • bus_50984সাভার প্রতিনিধি: সাভারে একটি নৈশ কোচে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা বাসের সকল যাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে নিয়ে নিয়ে গেছে। কিন্তু বাসযাত্রীরা থানায় অভিযোগ করলে থানার ওসি বেশ তাচ্ছিল্যের স্বরে বলেন, ‘বাসে ডাকাতি হয়েছে, আমি কি করবো?’
    বাসযাত্রীরা জানান, তারা চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে রয়েল এক্সপ্রেস নামের ঢাকা (মেট্রো ব ১৪-৬৮-৩৩) একটি নৈশ কোচে ঢাকায় আসার জন্য রওয়ানা দেয়। পরে তাদের বনহকারী বাসটি ঢাকা আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে পৌঁছলে হঠাৎ করে বাসের দরজা দিয়ে অস্ত্রসহ কয়েকজন ডাকাত প্রবেশ করে।
    এসময় ডাকাতরা বাসের ভিতরে সকল যাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে। বাসের ভিতরে এক যাত্রী সাভার মডেল থানা পুলিশকে ডাকাতি হওয়ার বিষয়টি জানালে পুলিশ সাভারের উলাইল এলাকায় বাসটি আটক করে। এসময় পুলিশ বাসের ভিতর থেকে তিন ডাকাতকে আটক করে থানায় নিয়ে যায়।
    ডাকাতরা বাসের চালক আমিনুল ইসলাম, সুপার ভাইজার সোহেল ও প্রিন্সসহ কয়েকজনকে পিটিয়ে আহত করে এবং বাসের একটি জানালার গ্লাস ভাঙচুর করে। পরে আহতদের উদ্ধার করে ঔষধ ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
    যাত্রীরা অভিযোগ করে বলেন, গত কয়েকদিন আগে সাভারের উলাইল এলাকায় দুটি নৈশ কোচে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। কিন্তু পুলিশ কোন ডাকাতদের ধরতে কোন ব্যবস্থা নেয়নি।
    এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, ‘বাসে ডাকাতি হয়েছে, আমি কি করবো।’
    এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
    সংবাদ প্রতিদিন বিডি / নি প্র
    (Visited 14 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *