Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / আইন ও অপরাধ / বাড্ডায় ধর্ষণের শিকার ৮ বছরের শিশু, আটক ২ – Songbad Protidin BD

বাড্ডায় ধর্ষণের শিকার ৮ বছরের শিশু, আটক ২ – Songbad Protidin BD

  • ১০-০৬-২০১৭
  • rapeসংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  রাজধানীর বাড্ডা এলাকার ময়নারবাগে ধর্ষণের শিকার হয়েছে আট বছরের এক শিশু। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে বাড্ডা থানায় মামলা দায়ের করেছেন। মামলার ধর্ষক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

    গত ২৯ ও ৩০ মে বাড্ডা এলাকার ময়নারবাগে ওই এলাকার এক নিরাপত্তা প্রহরী পরপর দুইদিন ওই শিশুকে ধর্ষণ করেন। মামলার আসামিরা হলেন নিরাপত্তা প্রহরী শাহিনুর রহমান (৫২) ও তার সহযোগী আমজাদ হোসেন (৫০)।

    এ ব্যাপারে বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “শুক্রবার রাত পৌনে ১২টায় বাড্ডা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন শিশুটির বাবা। তবে মামলা দায়েরের আগেই আমাদের কাছে খবর আসে ময়নারবাগে শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। এরপরই ওসির নির্দেশে তদন্ত শুরু হয়। রাতেই অভিযুক্তদের মোবাইল ফোনের কললিস্ট সংগ্রহ ও তাদের গ্রামের বাড়ি ও বর্তমান অবস্থান নিশ্চিত করা হয়। তারপর তাদের গ্রেফতার করা হয়। ”

    তিনি আরও জানান, ময়নারবাগ ৩৫২/৫তলা এলাকার নিরাপত্তা প্রহরী শাহিনুর রহমান (৫২) ও আমজাদ হোসেন (৫০)। আমজাদ হোসেনের প্রত্যক্ষ সহযোগিতায় ওই শিশুকে ধর্ষণ করেন শাহিনুর রহমান। শিশুটিকে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। মেডিকেল পরীক্ষাও সম্পন্ন করা হবে। দুই আসামিকে আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন জানানো হবে।

    সংবাদ প্রতিদিন বিডি/ সেলিম খান 

     

    (Visited 12 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *