Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / বরগুনায় নবজাতক বিক্রি, ম্যানেজার আটক – Songbad Protidin BD

বরগুনায় নবজাতক বিক্রি, ম্যানেজার আটক – Songbad Protidin BD

  • ২৫-০৫-২০১৭
  • Child-selling20170525090040বরগুনা প্রতিনিধিঃ  বরগুনায় নবজাতক শিশুকে বিক্রির সময় একটি বেসরকারি হাসপাতালের ম্যানেজারকে আটক করেছে পুলিশ।

    সদর উপজেলার কুয়েত প্রবাসীর হাসপাতালে অস্ত্রোপচারে (সিজারে) নবজাতক শিশুর জন্মের পর গোপনে বিক্রির সময় ফজলুল হক মন্টু নামে ওই হাসপাতালের ম্যানেজারকে আটক করে পুলিশ। উদ্ধার করা হয় নবজাতকটিকে।

    বুধবার রাত ১০টার টার দিকে শহরের মহাসড়ক সংলগ্ন কুয়েত প্রবাসী হাসপাতাল থেকে স্থানীয়দের সহায়তায় তাকে আটক করা হয়।

    নবজাতকের নানী ফাতেমা বেগম নিউজবাংলাদেশকে জানান, ছেলে সন্তান দেখেই হাসপাতালের ম্যানেজার মন্টু শিশুটি বিক্রির প্রস্তাব দেন। প্রথমে রাজি ছিলেন না। পরে অনেক টাকা দেয়ার প্রস্তাব দিলে রাজি হন বলে দাবি করেন নানী।

    বুধবার বেলা ৩টার দিকে দুটি লোক দেখতে আসেন শিশুটি। পরে ম্যানেজার তাদের জানান, এই দুজন ব্যক্তিই সন্ধ্যায় হাসপাতাল থেকে ডাক্তার দেখাবার কথা বলে নিয়ে যাবে। বিনিময়ে তাদের তিন লাখ টাকা দেবেন।

    এ বিষয়ে নবজাতকের মা সাবিনা আক্তার সংবাদ প্রতিদিন বিডিকে জানান, বুধবার রাতে তিনি কুয়েত প্রবাসী হাসপাতালে ছেলে সন্তানের জননী হন।

    এর পর হাসপাতালের আয়া মমতাজ প্রথমে তার শিশুকে বিক্রির প্রস্তাব দেন। পরে ম্যানেজার তাকে টাকা দেয়ার কথা বলেন। তবে ম্যানেজারের কথায় রাজি হননি তিনি। শিশুটি বিক্রির ব্যাপারে তিনি কিছু জানেন না।

    সাবিনা বরগুনা সদর উপজেলার ৮ নম্বর ইউনিয়নের ঢলূয়া গ্রামের বাসিন্দা দেলোয়ারের মেয়ে।

    এ ব্যাপারে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাসুদুজজামান মাসুদ সংবাদ প্রতিদিন বিডিকে জানান, শিশু বিক্রি চলছে এমন সংবাদের ভিত্তিতে কুয়েত প্রবাসী হাসপাতালে যায় পুলিশ। পরে বিক্রীত শিশুর স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে কুয়েত প্রবাসী হাসপাতালের ম্যানেজারকে আটক করা হয়েছে।

    এ ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ চলছে। মামলার প্রক্রিয়া চলমান রয়েছে। তবে এ বিষয়ে অন্য কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখছেন তারা।

    সংবাদ প্রতিদিন বিডি/ সামসুল হক 

    (Visited 14 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *