Templates by BIGtheme NET
Home / ব্রেকিং নিউজ / বজ্রপাতে একই পরিবারের তিনজনসহ নিহত ৫ – Songbad Protidin BD

বজ্রপাতে একই পরিবারের তিনজনসহ নিহত ৫ – Songbad Protidin BD

  • ১৮-০৬-২০১৭
  • thander_1ফরিদপুর প্রতিনিধিঃ  ফরিদপুর সদর ও চরভদ্রাসন উপজেলায় বজ্রপাতে একই পরিবারের তিনজনসহ পাঁচজন নিহত হয়েছেন। রবিবার বিকেল ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চরমঈনূট ঘাট সংলগ্ন মাথাভাঙ্গা এলাকায় পদ্মা নদীর তীরে এ ঘটনা ঘটে।

    নিহতরা হলেন, একই পরিবারের বাবা শেখ আরজান (৪৫), মা আনোয়ারা বগম (৩৫) ও মেয়ে বিথী আক্তার (১৫)। এরা সদরপুর উপজেলার আকটের চর ইউনিযনের কুপারাম গ্রামের বাসিন্দা। নিহত অপরজন হলেন- চরভদ্রাসনের মাথাভাঙ্গা এলাকার জমির মোল্লার ছেলে বিল্লাল মোল্লা (৪০)।

    এলাকাবাসী জানায়, তারা সকলেই মাথাভাঙ্গা এলাকায় এক ক্ষেত থেকে বাদাম তুলছিল। এসময় বজ্রপাতের ঘটনা ঘটে। বজ্রপাতে একই পরিবারের তিনজন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত বিল্লালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাম প্রসাদ ভক্ত বলেন, নিহতের মধ্যে একই পরিবারের তিনজন পাশের সদরপুর উপজেলার এবং একজন চরভদ্রসন উপজেলার বাসিন্দা।

    অন্যদিকে, ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের জয়নাল মাতুব্বর ডাংগী গ্রামের নারগিস আক্তার (২৫) বজ্রপাতে নিহত হন।

    নথচ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাকুজ্জামান মোস্তাক জানান, বিকেলে বৃষ্টির সময় নারগিস ছাগল আনতে মাঠে যায়। এসময় বজ্রপাত হলে সে গুরুতর আহত হয়। এরপর ফরিদপুর সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

     

    (Visited 7 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *