Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / ফেসবুক লাইভে আসছে সংসদ অধিবেশন – Songbad Protidin BD

ফেসবুক লাইভে আসছে সংসদ অধিবেশন – Songbad Protidin BD

  • ২৫-০৫-২০১৭
  • facebook20170322165155সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  জাতীয় সংসদের অধিবেশন চলাকালীন সব কার্যক্রম ফেসবুক লাইভে আনার প্রক্রিয়া চলছে। দেশে ফেসবুকের জনপ্রিয়তার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এটি করা হচ্ছে। এজন্য একটি ফেসবুক একাউন্টও খোলা হয়েছে সংসদের নামে।

    এ বিষয়ে জানতে চাইতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক জানান, ফেসবুকে কিছু অনুষ্ঠান সরাসরি প্রচার করার পর অভাবনীয় সাড়া পাওয়া গেছে। সেখানে অনুষ্ঠান দেখার পাশাপাশি ফেসবুক ব্যবহারকারীরা মন্তব্য করতে পারেন। তাদের ভালোলাগা মন্দলাগার কথা জানাতে পারেন। এজন্য প্রধানমন্ত্রী সংসদের ১৫তম অধিবেশনে সংসদের কার্যক্রম সরাসরি প্রচারের নির্দেশ দিয়েছেন। এরপর এটি বাস্তবায়নের প্রক্রিয়া চলছে।

    জাতীয় সংসদের আইটি শাখা জানায়, সংসদ টিভির ক্যামেরায় ধারণ করা অনুষ্ঠান ফেসবুকে সরাসরি প্রচার করা হবে। তবে আসন্ন বাজেট অধিবেশনে নয়, পরবর্তী অধিবেশনগুলো থেকে কার্যক্রম সরাসরি প্রচার করা হবে।

    এ বিষয়ে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী জানান, সংসদের কার্যক্রম ফেসবুকে চালালে আমাদের কোনো আপত্তি নেই। বরং সংসদে কি হচ্ছে এটি করলে জনগণ আরো বেশি করে জানতে পারবে।

    সংবাদ প্রতিদিন বিডি/ ইমতিয়াজ আহমেদ 

    (Visited 8 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *